প্রকাশ হলো পাষাণের দ্বিতীয় ঝলক

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৮, ০২:০০ পিএম

সৈকত নাসির পরিচালিত ‘পাষাণ’ চলচ্চিত্রটি গেল বছর বেশ আলোচনায় ছিল ।কিন্তু নানা কারণেই আলোর মুখ দেখেনি ছবিতি।তবে নতুন বছর ছবিটি মুক্তি পাচ্ছে আর তাই তো সম্প্রতি ছবিটি সেন্সরে জমা পরেছে পাশাপাশি চলছে নানা প্রচারণা।

ছবিটির মুক্তির প্রচারণার অংশ হিসেবে সোমবার জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়ার ফেসবুক পেইজে ছবিটির দ্বিতীয় পোস্টার প্রকাশ করা হয়।যেখানে নায়ক ওমকে একাই রাজক্ত করতে দেখা গিয়েছে।

ছবিতে জুটি বেঁধেছেন মডেল ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও ওপার বাংলার চিত্রনায়ক ওম। আরো আছেন বিপাশা কবির। ছবিটি নির্মাণের শুরু থেকে বেশ কাঠ খর পোড়াতে হয় নির্মাতাকে। পরে কয়েকবার মুক্তির কথা থাকলেও নানা কারণে তা পিছিয়ে যায়।

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় মিশা সওদাগর, শিমুল খানসহ আরো অনেকে অভিনয় করেছেন। 

২০১৬ সালের শেষের দিকে রাজধানীর উত্তরায় সিনেমাটির শুটিং শুরু হয়। এরপর মংলা সমুদ্রবন্দরসহ দেশের বিভিন্ন স্থানে এর দৃশ্যায়ন করা হয়। এর সংগীতায়োজন করেছেন কলকাতার আকাশ। সিনেমায় আরো অভিনয় করছেন মিশা সওদাগর, শিমুল খানসহ অনেকে।

নির্মাতা সৈকত নাসির এর আগে ‘দেশা দ্য লিডার’, ‘হিরো ৪২০’ নামে সিনেমা নির্মাণ করেন। মুক্তির পর এ দুটি সিনেমা দর্শকদের বেশ প্রশংসা কুড়ায়।

&dquote;&dquote;

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: