মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে ২য় দফায় সাংবাদিকদের মানববন্ধন

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৮, ০৩:৩০ পিএম

ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এম এ মালেকের স্ত্রী মিনা মালেকের দায়েরকৃত চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে দ্বিতীয় দফায় মানববন্ধন ও বিক্ষোভ করেছেন সাভার-আশুলিয়ার সংবাদকর্মীরা। 

সোমবার দুপুরে (২২ জানুয়ারি) নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়া প্রেসক্লাব চত্ত্বরে মুখে কালো কাপড় বেধে এ কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এম এ মালেক ও তার স্ত্রী মিনা মালেকের দৃষ্টি আকর্ষণ করে গণমাধ্যমকর্মীরা চ্যানেল নাইনের বার্তা প্রধান আমিনুর রশীদ ও জেলা প্রতিনিধি অপু খন্দকারের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেওয়া হয়।

এ সময় আশুলিয়া প্রেস ক্লাবের সভাপতি মো: মোজাফফর হোসেন জয় এর সভাপতিত্বে, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান নিপু, সাংগঠনিক সম্পাদক খোকা মোহাম্মদ চৌধুরী, কোষাধ্যক্ষ রাকিব হাসান জিল্লু, এটিএন নিউজের জাহিদ হাসান শাকিলসহ, চ্যানেল টোয়েন্টিফোরের অপু ওহাবসহ ঢাকা, সাভার, আশুলিয়া, কালিয়াকৈর, টঙ্গীর বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা অংশগ্রহণ করেন।
 
উল্লেখ্য, গত বছরের ১৫ নভেম্বর ঢাকা-২০ আসনের সংসদ সদস্য এম এ মালেকসহ তার স্ত্রী মিনা মালেক ও মেয়ের জামাই শাহীন হোসেনের বিরুদ্ধে অবৈধ জমি দখল নিয়ে সংবাদ প্রচারের জের ধরে গত ২৫ ডিসেম্বর সাংসদের স্ত্রী বাদী হয়ে চ্যানেল নাইনের বার্তা প্রধান ও জেলা প্রতিনিধির বিরুদ্ধে আদালতে মামলা করেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: