ইবিতে মাদক সেবনকারীদের বিরুদ্ধে পুলিশের মামলা

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৮, ০৪:৩৫ পিএম

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) মদ্যপানে মাতাল অবস্থায় আকট হওয়া বহিরাগত মাদকসেবী মোহাইমিনুল ইসলাম লামনসহ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের দুই কর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে। রোববার (২১ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের মফিজ লেক এলাকা থেকে মদ্যপ অবস্থায় তাদেরকে আটক করে ইবি থানা পুলিশ।

জানা যায়, গতকাল রোববার বিকালে বিশ্ববিদ্যালয়ের মফিজ লেক এলাকায় মাদক সেবন করছিল বহিরাগত মাদকসেবী মোহাইমিনুল ইসলাম লামন এবং বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গ্রুপের বহিস্কৃত কর্মী ফয়সাল আরাফতের অনুসারী রাষ্ট্রবিজ্ঞান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইমাতিয়াজ ও ইংরেজী বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ইউসুফ।

এসময় দেশরত্ন শেখ হাসিনা হলের তিন ছাত্রী লেকে ঘুরতে গেলে তাদেরকে উত্ত্যক্ত করে ওই মাদকসেবীরা। তারা মদ্যপ অবস্থায় ছাত্রীদের উদ্দেশ্য করে অশ্লীল কথা ও গালিগালাজ করতে থাকে। পরে ওই ছাত্রীরা বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমানকে জানালে তিনি তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।

এ বিষয়ে ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের ওই দুই শিক্ষার্থীসহ আকটকৃত মোহাইমিনুল ইসলাম লামনের বিরুদ্ধে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মামলা নং ০৯। আকট আসামী মোহাইমিনুল ইসলাম লামনকে আজ কোর্টে চালান করা হয়েছে।’

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: