ফের বাবা হচ্ছেন শাহরুখ!

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০১৮, ১১:৫২ পিএম

ফের বাবা হচ্ছেন শাহরুখ খান? চতুর্থবার। এই তারকার মুখ থেকেই এ ব্যাপারে জানা গেছে। শাহরুখ এখন টেড টকস ইন্ডিয়া, নয়ি সোচ অনুষ্ঠানের সঞ্চালনা করছেন।

পিঙ্কভিলা ডট কম-এর খবর, সম্প্রতি তার একটি এপিসোডের শ্যুটিংয়ে ‘আকাঙ্খা নামটা উচ্চারণ করতে গিয়ে বারবার হোঁচট খান কিং খান। অনেকবার রিটেক করতে হয়। প্রবল রসবোধের অধিকারী সুপারস্টার বলেন, এই নামটা নিয়ে খুব সমস্যা হচ্ছে। বিড়ম্বনায় পড়ছি। এমনটা আমার কখনও হয় না। মনে হয়, শীঘ্রই চতুর্থ সন্তান আসছে আমার, আর ওর নাম রাখতে চলেছি ‘আকাঙ্খা

বর্তমানে আনন্দ এল রাইয়ের ‘জিরো টাইটেলে নতুন ছবির কাজে ব্যস্ত শাহরুখ। ছবিতে তাঁর সঙ্গে থাকছেন অনুষ্কা শর্মা, ক্যাটরিনা কাইফ। ত্রয়ীকে শেষ দেখা গিয়েছিল প্রয়াত প্রবাদপ্রতিম পরিচালক যশ চোপড়ার জব তক হ্যায় জান-এ।

জিরো নিয়ে উন্মাদনার পারদ চড়ছে শাহরুখের অনুগামীদের মধ্যে। ছবির টিজার বেরিয়েছে। তাতেই উদ্বেল ভক্তকুল। রোমান্সের সম্রাট শাহরুখকে ছবিতে দেখা যাবে বামন চরিত্রে।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: