বাংলাদেশে 'হ্যাফলে' ফার্নিচারের যাত্রা শুরু

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৮, ০১:০৬ পিএম

জার্মানভিত্তিক ফার্নিচার ও বাড়ি-ঘরের নকশা সংক্রান্ত উপকরণ নির্মাণ প্রতিষ্ঠান 'হ্যাফলে' বাংলাদেশে তাদের ব্যবসা সম্প্রসারণ করেছে। গণমাধ্যমকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে প্রতিষ্ঠানটি।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (২২ জানুয়ারি) রাজধানীর বনানীতে বিশ্বমানের নান্দনিক ও অভিনব নকশা সম্বলিত সাজানো ৩৩ বর্গফুট পরিসরে 'হ্যাফলে' ডিজাইন সেন্টারের আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন বাংলাদেশে নিযুক্ত জার্মানির রাষ্ট্রদূত থমাস প্রিঞ্জ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, হ্যাফলে'র দক্ষিণ এশিয়া অঞ্চলের ব্যবস্থাপনা পরিচালক ইউর্গেন উলফ, হ্যাফলের ফাইন্যান্স বিভাগের পরিচালক পার্থ চক্রবর্তী এবং হ্যাফলে বাংলাদেশের মহাব্যবস্থাপক আশিকুর রহমান।

ইউর্গেন উলফ বলেন, 'বিভিন্ন হোটেল ও বাণিজ্যিক প্রকল্পে পণ্য সরবরাহের মাধ্যমে আমরা গত ২০০৭ সালে প্রথম বাংলাদেশে পরিচালনা শুরু করি। তখন আমাদের ছোট একটি দল ও কয়েকজন বিক্রয় প্রতিনিধি ছিল। চাহিদার ভিত্তিতে সেবা ও কারিগরি সহায়তা দলের সমন্বয়ে আমরা বাংলাদেশে নিবেদিত রিজিওনাল অফিস প্রতিষ্ঠার মাধ্যমে যাত্রা শুরু করলাম। যার ফলে ক্রেতারা উন্নত বিক্রয় পরবর্তী সেবা পাওয়ার সুযোগ পাবেন।'

পার্থ চক্রবর্তী বলেন, 'ব্যবসা ও আবাসিক ভবনে নান্দনিক নকশার কারুকাজের লক্ষ্যে আমাদের রয়েছে দৃষ্টিনন্দন হার্ডওয়্যার ফিটিংসের সমাহার। ঢাকায় দি হ্যাফলে ডিজাইন শোরুমের লাইভ ডিসপ্লেতে ফার্নিচার ও বাড়িঘরের নকশা সংক্রান্ত সল্যুশনসগুলো দেখা ও ব্যবহারের মাধ্যমে হ্যাফলের উচ্চমানের পণ্য ও সল্যুশনস সম্পর্কে বিস্তারিত ধারণা পাবেন ক্রেতারা।'

বিডি২৪লাইভ/এমএম/এমআর
 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: