‘হঠাৎ করে উলঙ্গ হয়ে নাচা শুরু করিনি’ (ভিডিও)

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৮, ০৫:০২ পিএম

মিডিয়াতে কাজ করলে ‘স্যাক্রিফাইস'’ করতে হয়- এমন মন্তব্য করে গত কয়েকদিন ধরে আলোচনার শীর্ষে রয়েছেন ফারিয়া শাহরিন। তার এমন মন্তব্যে কোনো এক অজানা কারণে দারুণ চটেছেন বন্যা মির্জাসহ মিডিয়ায় কাজ করা বেশ কিছু অভিনেত্রী ও এক লাক্স সুন্দরী।

তাদের তীর্যক কথার জবাব দিতে ৪১ মিনিটের জন্য ফেসবুক লাইভে আসেন ফারিয়া শাহরিন। লাইভে তিনি বলেন, ‘আমি একটি ক্লাস ফ্যামিলিতে বাস করি। আমি হঠাৎ করে গ্রাম থেকে এসে, গ্রামকে ব্যাঙ্গ করছি না, বোরকা পরে গ্রাম থেকে এসে হঠাৎ করে উলঙ্গ হয়ে নাচা শুরু করিনি। আমি হঠাৎ করে স্মার্ট হইনি।’

&dquote;&dquote;

ওই লাক্স সুন্দরীর উদ্দেশ্যে প্রসঙ্গে ফারিয়া বলেন, '‘আমার নিউজটা একটি জাতীয় দৈনিকের অনলাইনে প্রকাশ হওয়ার পর সাধারণ জনগণের কাছ থেকে একটা মিক্সড রি-অ্যাকশন পেয়েছি। এর মধ্যে ভালো রি-অ্যাকশন অনেক, খারাপও আছে। এর মধ্যে আমাকে নিয়ে লাক্সের আরেকজন কিছু স্টেটমেন্ট দিয়েছেন, কি নোংরা তার ভাষা।

‘বিয়ে করেছেন, অনেকদিন মিডিয়া থেকে দূরে, মনোযোগ আকর্ষণ বা অন্য কোনো কিছুর জন্য... আই হ্যাভ নো আইডিয়া। একটা সময় আমার বন্ধু ছিল। এখন কি কারণে সে এই স্টেটমেন্টটা দিয়েছে, তা জানি না।’

উল্লেখ্য, গত কয়দিন ধরেই দেশের জনপ্রিয় একটি পত্রিকার অনলাইনে ফারিয়ার একটি সাক্ষাৎকার প্রকাশিত হওয়ার পর থেকে তাঁকে নিয়ে তুমুল বিতর্ক চলছে। তাঁর বিপক্ষেই যে সবাই কথা বলছেন তা নয়, অনেকেই আবার তাঁকে সমথর্নও করছেন। এঁদের মধ্যে আছেন নাদিয়া আহমেদ, শ্রাবণী ফেরদৌস, তুহিন বড়ুয়া, পল্লব বিশ্বাস, আলভী, জেনী, শশী, নওশীন, শ্যামল মাওলা, মৌসুমী নাগ, বাঁধন, তিন্নি, চয়নিকা চৌধুরী, মৌসুমী হামিদসহ আরও অনেকে।

ভিডিওটি দেখতে এখনে ক্লিক করুন। 

বিডি২৪লাইভ/এমআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: