ম্যাচ শেষে যা বললেন মাশরাফি

২৩ জানুয়ারি, ২০১৮ ২১:১০:৪৯

ত্রিদেশীয় সিরিজের পঞ্চম ম্যাচে টস জিতে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভার খেলে ৯ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ২১৬ রান। জিম্বাবুয়েকে জিততে টার্গেট ছিল ২১৭ রানের।বাংলাদেশের দেওয়া ২১৭ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৩৬ ওভার ৩ বল খেলে মাত্র ১২৫ রানে করে সবকটি উইকেট হারিয়ে ফেলে জিম্বাবুয়ে।ব্যাটিং বিপর্যয়ের টাইগারদের কাছে হারতে হয় ৯১ রানের ব্যবধানে।

এরআগে মিরপুরে জিম্বাবুয়ের বিরুদ্ধে ব্যাট করতে নেমে একপর্যায়ে বেশ বিপদে পড়ে গিয়েছিল বাংলাদেশ। দলীয় স্কোর ২০০ হবে কিনা তা নিয়ে দেখা দিয়েছিল ঘোর সন্দেহ। যে পিচে রান হতে পারে ২৮০-৩০০, সেখানে বাংলাদেশ শেষ পর্যন্ত করে ২১৬ রান। সেটাও হতো না যদি ৯, ১০ আর ১১ নম্বরে নামা তিন ব্যাটসম্যান ৪৫ রান যোগ করতেন।

ম্যাচের পর অধিনায়ক মাশরাফি মর্তুজা ভালো একটি তথ্য দিলেন। তিনি জানালেন, এ ব্যাটসম্যানেরা ব্যাটিং প্রাকটিস করেছিলেন। তিনি বলেন, তারা কোচদের সাথে কাজ করছেন। ফিজ (মোস্তাফিজুর রহমান) ব্যাট হাতে প্রাকটিস করেছিলেন। এতে কাজ হয়েছে। আমরা বল করার সময় ছেলেদের কাছ থেকে পেশাদারিত্ব চেয়েছিলাম, তা পেয়েছি।

বিডি২৪লাইভ/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: