সড়ক দূর্ঘটনায় পুলিশের কর্মকর্তাসহ ২ জন নিহত

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০১৮, ০৯:৩০ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে দুই দিনে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশের এক কর্মকর্তাসহ ২ জন নিহত হয়েছে। উপজেলার বারবাজার মহিষাহাটি ও বলরামপুর স্ট্যান্ড নামক স্থানে সোমবার সকালে ও মঙ্গলবার বিকেলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হন। নিহতরা হচ্ছেন, মেহেরপুর জেলার গাংনী উপজেলার ধলা পুলিশ ক্যাম্পের এসআই আবুল বাশার (৪০) ও কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামের ইদ্রিস আলীর ছেলে জিল্লুর রহমান (২৭)। দুর্ঘটনায় দুই জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান খান।

কালীগঞ্জ বারবাজার হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম জানান, সোমবার সকালে মেহেরপুর জেলার গাংনী থানার ধলা পুলিশ ক্যাম্পের এসআই আবুল বাশার মটর সাইকেলে চালিয়ে খুলনা কোর্টে সাক্ষী দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে বারবাজার মহিষাহাটি মোড়ে চলন্ত মটর সাইকেলটি স্পিল কাটলে তিনি পাকা রাস্তার উপর পড়ে যান। এ সময় তার মাথায় প্রচন্ড আঘাত লাগে। স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর হাসাপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার আরো অবনতি হলে রাতে ঢাকা নেবার পথে রাতে তিনি মারা যান।

অপরদিকে কালীগঞ্জ থানার অফিসার-ইন-চার্জ (ওসি) মিজানুর রহমান খান বলেন, মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিকেলে রুবেল নামের এক চালক, লাটা (স্যালো ইঞ্জিন চালিত যান) চালিয়ে জিল্লুর রহমান ও সৈকত নামের দুই যাত্রীকে নিয়ে নিয়ামতপুর গ্রামে যাচ্ছিল। এ সময় কালীগঞ্জ শহরের কোলা সড়কের বলরামপুর স্ট্যান্ডের পাশেই দ্রুতগামী লাটা উল্টে গেলে ৩ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা, তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আহত জিল্লুর রহমানকে কর্তব্যরত চিকিৎসক সুলতান আহমেদ মৃত ঘোষণা করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: