ইয়াবাসহ আটক ভারতীয় নাগরিক নেত্রকোনা কারাগারে 

২৩ জানুয়ারি, ২০১৮ ২১:৩৫:২০

১৮২ পিস ইয়াবাসহ নেত্রকোনার কলমাকান্দায় আটক ভারতীয় নাগরিক লিথন মারাককে (৩৩) গতকাল মঙ্গলবার দুপুরে আদালত হাজির করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ এ কে এম মিজানুর রহমান জানান, ভারতের মেঘালয় রাজ্যের বাঘমারা জেলার রংরা থানার আপার নিকুরা গ্রামের রুজু সাংমার পুত্র লিথন মারাক কলমাকান্দার পাঁচগাও দিয়ে সীমান্ত অতিক্রম করে প্রায়ই বাংলাদেশে অনুপ্রবেশ করে মাদক বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার সন্ধ্যার দিকে তাকে পাঁচগাঁও থেকে গ্রেফতার করা হয়। এ সময় তার দেহে তল্লাশি চালিয়ে ১৮২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এ ব্যাপারে কলমাকান্দা থানার এস আই মারুফুজ্জামান বাদী হয়ে লিথন মারাকের বিরুদ্ধে মাদক আইনে একটি ও অবৈধভাবে এদেশে অনুপ্রবেশ করায় থানায় আরো একটি মামলা দায়ের করেন। এ দু’টি মামলায় আটক লিথন মারাককে মঙ্গলবার দুপুরে নেত্রকোনা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক তার জামিন না মঞ্জুর করে প্রেরণের নির্দেশ প্রদান করেন।

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: