লোহাগাড়ায় মিয়াজী পাড়া ব্যাডমিন্টন টুর্নামেন্টের সেমিফাইনাল খেলা সম্পন্ন

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০১৮, ০৭:০০ এএম

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের মিয়াজী পাড়ায় ক্রীড়াবাজ তরুণ সাফায়ত হোসেন লুভলু, এরশাদুল হক, তানজিমুল হক, আজিজুল ইসলাম, হাসেম সিকদার, আকতার ফারুক, আবদুল ওদুদের যৌথ আয়োজনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট'১৮ সেমিফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (২৩ জানুয়ারি) রাতে পূর্ব কলাউজান মিয়াজী পাড়া মসজিদ সংলগ্ন মাঠে  সম্পন্ন হয়।

উক্ত খেলায় সমাজ সেবক মুহাম্মদ দেলোয়ার হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন লোহাগাড়া অনলাইন প্রেস ক্লাবের সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক চট্টগ্রাম প্রতিদিন এর প্রতিনিধি সাত্তার সিকদার।

&dquote;&dquote;বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগাড়া অনলাইন প্রেস ক্লাবের উপদেষ্ঠা ও দৈনিক ইত্তেফাক প্রতিনিধি অধ্যাপক মুহাম্মদ ইলিয়াছ, লোহাগাড়া অনলাইন প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও এশিয়ান টেলিভিশন প্রতিনিধি অাবদুল অাউয়াল জনি, সমাজ সেবক মুহাম্মদ ইসমাইল, কলাউজান দারুচ্ছান্নাহ অালিম মাদরাসার অধ্যক্ষ হারুন অর রশীদ হেলালী, বিশিষ্ট ব্যবসায়ী মিছবাহ উদ্দীন হেলাল, সমাজ সেবক আলহাজ্ব ফারুক হোসেন, বিডি২৪লাইভ.কমের চট্টগ্রাম প্রতিনিধি এম.এ.এইচ রাব্বী।

রাসেল টেলিকম বনাম মিয়াজী পাড়া সুপার ঈগল একাদশের টানটান উত্তেজনাকর খেলার মধ্যে দিয়ে শেষ হয়।

সেমিফাইনাল খেলায় উদ্বোধনকালে বক্তারা বলেন, খেলাধুলা যুবকদের মাদক সহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড থেকে দূরে রাখে। এ ধরনের আয়োজনের মধ্য দিয়ে বিভিন্ন খেলোয়াড় উঠে আসার পাশাপাশি খেলায়াড়দের মানষিক ও শারিরিক বিকাশ ঘটে এবং খেলোয়াড়রা দেশের জন্য সুনাম বয়ে আনে।

বিডি২৪লাইভ/এইচকে

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: