হবিগঞ্জে অস্ত্র ও গুলিসহ আটক এক

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০১৮, ০৭:৪৫ পিএম

ছনি চৌধুরী,

হবিগঞ্জ প্রতিনিধি :

হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ উপজেলার হাসপাতাল রোডস্থমিল মোড়ে বিশেষ চেকপোষ্টে ডিউটি পরিচালনাকালে ০১টি দেশীয় পাইপগান ০৬ রাউন্ড গুলিসহ মাসুক মিয়া(৩১) নামে একজনকে আটক করেছে র‌্যাব

গনমাধ্যমে এক সংবাদ বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করেছে র‌্যাব- র‌্যাব- জানায়, ৩১ জানুয়ারী রাত .৪৫ মিনিটে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন- এর সিপিসি-, শ্রীমঙ্গল ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নেতৃত্বে এএসপি পিযুষ চন্দ্র দাসসহ হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানাধীন হাসপাতাল রোডস্থ সমিল মোড় পাকা রাস্তার উপর বিশেষ চেকপোষ্ট ডিউটি পরিচালনা করে। চেকপোস্ট পরিচালনাকালে এক ব্যক্তি সন্ধিগ্ধ অবস্থায় দৌড়ে পালানোর চেষ্টা করলে তার ডান হাতে থাকা ০১টি নেটের বাজারের ব্যাগ সহ আটক করা হয়। এসময় পালানোর কারণ জিজ্ঞাসাবাদ করলে সে কোন সন্তোষজনক জবাব দিতে না পারায় এবং তার আচরণ সন্দেহজনক হওয়ায় তার হাতে থাকা নেটের বাজারের ব্যাগ দেহ তল্লা্শী করে  ব্যাগের ভিতরে রক্ষিত অবস্থায় ০১টি দেশীয় পাইপগান ০৬ রাউন্ড গুলিসহ মোঃ মাসুক মিয়া (৩১) আটক করে র‌্যাব-৯।

আটককৃত মাসুক মিয়া হবিগঞ্জ সদর উপজেলার নাতিরপুর গ্রামের মৃত আব্দুল হেকিম এর পুত্র র‌্যাব আরও জানায়, আটককৃত মাসুক মিয়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়,বিভিন্ন সময়ে অস্ত্র তার নিজ হেফাজতে রেখে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে কিছু কিছু সময়ে এই অস্ত্র ভাড়া দিয়ে থাকে বলে স্বীকার করে। উদ্ধারকৃত আলামত গ্রেফতারকৃত আসামীকে শায়েস্তাগঞ্জ থানায় হস্থান্তর করা হয়েছে।

 

 

বিডি২৪লাইভ/এমআরএম/এসসি

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: