নাটোরে রেল লাইনের ফিশপ্লেট খুলে নাশকতার চেষ্টা

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:১৯ পিএম

নাটোরে রেল লাইনে ব্রিজের ওপরের ফিস প্লেট খুলে নাশকতার চেষ্টা করা হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে লোক মারফত জানতে পেরে স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল রেল কর্তৃপক্ষকে অবহিত করলে পুনরায় ফিস প্লেট বসানোর পর সেখানে পাহারা বসানো হয়েছে। নাটোর-বাসুদেবপুর রেল স্টেশনের মাঝামাঝি এলাকায় ২৩৬ নং ব্রীজের ওপর লাইনের ফিস প্লেট খুলে ফেলে দুর্বৃত্তরা। নটোর রেল স্টেশন মাষ্টার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যা সাড়ে ৬টার পর থেকে সেখানে পাহারা বসানো হয়েছে।

নাটোর রেলওয়ে স্টেশন মাষ্টার অশোক চক্রবর্তী জানান, স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল তাকে বৃহস্পতিবার বিকেলে তাকে ২৩৬ নং রেল ব্রীজের ওপর থেকে ফিস প্লেট চুরির বিষয়টি জানান। খবর শোনার পর রেলের খালাসিরা ঘটনাস্থলে গিয়ে পুনরায় ফিস প্লেট বসিয়ে লাইন ট্রেন চলাচল উপযোগী করা হয়।

পরে পারবতীপুরগামী উত্তরা এক্সপ্রেস ট্রেন ওই ব্রীজ পার হয়ে যায়। বিষয়টি চুরি না নাশকতা তা খতিয়ে দেখছে রেলওয়ে নিরাপত্তা কর্মীরা। বিষয়টি পশ্চিমাঞ্চল রেল কর্তৃপক্ষকে জানানো হয়েছে। বর্তমানে ওই ব্রীজ এলাকায় পাহারা বসানো হয়েছে।

স্থানীয় সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল অভিযোগ করেন, ৮ ফেব্রুয়ারী বেগম জিয়ার মামলার রায় ঘোষণাকে সামনে রেখে বিএনপির নেতা কর্মীরা নাটোর নাশকতার পরিকল্পনা করেছে। এই নাশকতার জন্য নাটোর-বাসুদেবপুর স্টেশনের মাঝামাঝি বাঙ্গালপুর ব্রীজের রেল লাইনের ফিস প্লেট খুলে ফেলে বিএনপি কর্মীরা।

 

 

বিডি২৪লাইভ/এমআরএম/এনআর

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: