সম্পাদনা: খায়রুল ইসলাম রাজিব

ডেস্ক এডিটর

মালদ্বীপে বাংলাদেশিদের সতর্ক থাকার পরামর্শ

০৭ ফেব্রুয়ারি, ২০১৮ ২০:১৭:০১

মালদ্বীপে চলমান রাজনৈতিক অস্থিরতায় দেশটিতে অবস্থানরত বাংলাদেশিদের নিরাপদে ও সতর্কভাবে থাকতে বলা হয়েছে। সোমবার মালেস্থ বাংলাদেশ দূতাবাসের এক জরুরি প্রেস বিজ্ঞপ্তিতে এই আহ্বান জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে নিজ নিজ কাজকর্ম ছাড়া বিনা প্রয়োজনে বাংলাদেশি নাগরিকদের মালদ্বীপের রাস্তায় বা অন্য কোথাও ঘোরাঘুরি বন্ধ রাখতে বলা হয়েছে।

অবসর সময়ে প্রয়োজন ছাড়া বাইরে না যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। এছাড়া কোনো ধরনের সভা, মিছিল ও সমাবেশে যোগ না দেওয়ার আহ্বান জানানো হয়েছে। যেকোন ধরনের অবাঞ্ছিত পরিস্থিতি এড়াতে এবং নিজেদের জান-মালের নিরাপত্তায় সহায়তা নিতে দূতাবাসের হটলাইনে যোগাযোগ করতে বলা হয়েছে। হটলাইন নম্বর +৯৬০৩৩২০৮৫৯।

উল্লেখ্য, মালদ্বীপে ১৫ দিনের জরুরি অবস্থা জারি করেছেন দেশটির প্রেসিডেন্ট আবদুল্লাহ ইয়ামিন। ইতোমধ্যে দেশটির প্রধান বিচারপতিসহ দুই বিচারপতিকে আটক করা হয়েছে। এছাড়া সাবেক প্রেসিডেন্ট মামুন আবদুল গাইয়ুমকে আটক করা হয়েছে।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: