প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

সম্পাদনা: সাজিদ সুমন

ডেস্ক এডিটর

মেয়েটিকে তো সবাই চেনেন, ছেলেটি কে জানেন? 

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ০৯:২৪:০০

রোশান আব্দুল রউফ

সোশ্যাল মিডিয়ায় এক তরুণ-তরুণীর ভিডিও ক্লিপ খুব ভাইরাল হয়েছে সম্প্রতি। তা নিয়ে দর্শকের মাতামাতির শেষ নেই। ভিডিওতে দেখা যায়, মেয়েটি একটি ছেলেকে চোখে ইশারা করেছেন। মেয়েটির সম্পর্কে ‌এখন প্রায় সবাই জেনে গেছেন। তিনি হলেন মালায়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। তার প্রথম সিনেমা ‘অরু আদার লাভ’।

কিন্তু এই ভিডিওতে তিনি যে ছেলেটিকে চোখে ইশারা করছেন তার সম্পর্কে এতোটা কেউ জানেন না। তাই মেয়েটির পরিচয় জানা হয়ে গেলে নেটিজেনরা এখন ছেলেটিও খোঁজ জানতে চেয়েছেন।

ভাইরাল হওয়া ভিডিওতে প্রিয়া যে ছেলটিকে ইশারা করছেন তার নাম রোশান আব্দুল রউফ। বয়স আঠারো, পড়ছেন কলেজে। নাচে পারদর্শী। তারও এটাই প্রথম সিনেমা। তিনি একটি ডান্স রিয়েলিটি শো ‘ডি 4’ অংশ নিয়েছিলেন। প্রথম ছবির প্রথম ক্লিপ ইন্টারনেটে প্রকাশ হওয়া মাত্র যে এমন ঝড় উঠবে তা স্বপ্নেও কল্পনা করেননি রোশন।

সম্প্রতি একটি সাক্ষাত্কারে রোশান বলেন, এটা আমার প্রথম সিনেমা। সিনেমাটি নিয়ে খুব উত্তেজিত। বিশ্বাস করতে পারছি না যে অমাকে বড় পর্দায় দেখা যাবে।

বিডি২৪লাইভ/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: