মো: ইমরান হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট

প্রথম টি-টোয়েন্টিতে অনিশ্চিত তামিম-মুশফিক!

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ১৫:৪৩:০০

হাথুরুর লঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে খেলা নিশ্চিত নয় তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের। ‘মাইনর’ ইনজুরিতে পড়েছেন জাতীয় দলের গুরুত্বপূর্ন এই দুই খেলোয়ার। তবে দু'জনই সামান্য ইনজুরিতে ভুগছেন।

তাদের পরিবর্তে দলে ডাক পেয়েছেন মোহাম্মদ মিথুন। তামিমের মাইনর মাসল ইনজুরি। আর মুশফিকুর রহিমের কবজিতে চোট। দু'জনকে একাদশে রাখা হবে কিনা তা শেষ মুহূর্তে ঠিক করবে টিম ম্যানেজম্যান্ট।

এর আগে গত ১০ ফেব্রুয়ারী সাকিবকে অধিনায়ক করে ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

উল্লেখ্য, প্রথম টি-টোয়েন্টিতে ইনজুরির কারণে থাকতে পারছেন না বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। তার পরিবর্তে দলের নেতৃত্ব দিবেন মাহমুদউল্লাহ রিয়াদ।

চলতি মাসের ১৫ তারিখ মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে শুরু হবে টি- টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ। এরপর ১৮ তারিখ সিরিজের শেষ ম্যাচ হবে সিলেটে।

বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাইফ উদ্দিন, আবু হায়দার রনি, আবু জায়েদ রাহী, অপু, আরিফুল হক, মেহেদী হাসান, জাকির হাসান ও আফিফ হোসেন।

বিডি২৪লাইভ/আইএস/এসএস

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: