প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

আরজু-পরীর ঠোটে সালমান শাহ-শাবনূরের গান (ভিডিও)

১৪ ফেব্রুয়ারি, ২০১৮ ২১:৩৪:৩৪

বাংলা চলচ্চিত্রের যুবরাজ প্রয়াত নায়ক সালমান শাহ্ ও শাবনূর জুটির ‘জীবন সংসার’ ছবির জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’। এতো বছর পরও বিন্দু মাত্র ম্লান হয়নি গানটির জনপ্রিয়তা। এবার এই গানের সাথে ঠোঁট মেলাতে দেখা গিয়েছে নায়ক কায়েস আরজু ও নায়িকা পরীমণিকে।

সম্প্রতি অনলাইনে প্রকাশ করা হয়েছে নির্মাতা শামীমুল ইসলাম শামীম পরিচালিত ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমার টিজার। পুরো টিজার জুড়েই ছিলো আরজু আর পরীর ভালোবাসা, মান-অভিমাণ, আনন্দ আর বিরোহ। তবে টিজারটিতে দর্শকদের চোখে পড়েছে ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ শিরোনামের গানটিতে কায়েস আরজু আর পরীর পারফর্ম।

এ প্রসঙ্গে শামীমুল ইসলাম শামীম বলেন, ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ গানটি অনেক বেশি জনপ্রিয়। এ গানটি ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমায় যুক্ত করে দর্শকদের চমক দিতে চাচ্ছি। গানটির সুরকার ও গীতিকার রাজু ভাইয়ের অনুমতি নিয়েই আমরা গানটি নতুন করে ছবিতে ব্যবহার করেছি।

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনায় সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু। সিনেমায় গান থাকছে মোট ছয়টি।

পরী-আরজু ছাড়াও এতে আরো অভিনয় করছেন মিশা সওদাগর, আলীরাজ, রেবেকা প্রমুখ।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: