যবিপ্রবিতে ফিজিক্স ক্লাব গঠিত  

প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি ২০১৮, ০৯:০৪ পিএম

রাসেল আজাদ 
যবিপ্রবি প্রতিনিধি,
 

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগে গঠিত হল “ফিজিক্স ক্লাব”। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মোঃ মাসুম বিল্লাহ। অনুষ্ঠানটি গতকাল পদার্থ বিজ্ঞান বিভাগের একাডেমিক রুমে অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানের শুরুতে পদার্থ বিজ্ঞান বিভাগে ভর্তিকৃত নবীনদের ফুল দিয়ে বরন করে নেওয়া হয়। এরপর পদার্থ বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক মোঃ মাসুম বিল্লাহ কেক কেটে “ফিজিক্স ক্লাব” এর শুভ উদ্ভোদন করেন। 

অনুষ্ঠানে পদার্থ বিজ্ঞান বিভাগের অনান্য শিক্ষকমণ্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। শিক্ষকমণ্ডলী তাদের বক্তবে নবীনদের দিকনির্দেশনা দেন ও ক্লাবটির গুরুত্ব তুলে ধরেন। 

পদার্থ বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী অতনু দাস জানায়, “পদার্থ বিজ্ঞানের অবদান ও যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পদার্থ বিজ্ঞান বিভাগকে বিশ্বের দরবারে তুলে ধরতে তাদের এ উদ্যোগ”।

ক্লাবটির সার্বিক পরিচালনায় থাকবেন উক্ত বিভাগের চার জন শিক্ষক ও প্রতি বর্ষ থেকে তিন জন করে শিক্ষার্থী। সবশেষে সাংস্কৃতি অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

বিডি২৪লাইভ/এমআরএম


 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: