রাগের মাথায় জীবন্ত সাপের মাথা চিবিয়ে খেলেন যুবক!

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৮, ১০:৫২ এএম

রাগের মাথায় অনেকেই অনেক কিছুই করে বসেন। তার জন্য জীবন্ত সাপের মাথা চিবিয়ে খাওয়া কি সম্ভব? তবে এই  অসম্ভবভ কে সম্ভব করেছেন।ভারতের উত্তরপ্রদেশের হরদোইয়ে সোনেলাল নামে এক যুবক।

তাকে বেহুঁশ হয়ে পড়ে থাকতে দেখে সঙ্গে সঙ্গে অ্যাম্বুলেন্স করে সোনেলালকে নিয়ে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায় সোনেলালের প্রতিবেশীরা।
সেখানে কর্তব্যরত চিকিৎসকরা জানান, সোনেলালকে সাপ কামড়েছে। সেই মতো সোনেলালের শারীরিক পরীক্ষা করা হয়। 

রাতে জ্ঞান ফেরার পরে যুবকের কি হয়েছিলো জানতে চাইলে জানান, সন্ধ্যায় গোয়াল ঘরে তিনি গরু-বাছুরদের দেখভাল করছিলেন। সেই সময়ে তাকে একটি সাপ কামড়ায়। আর তাতেই প্রচণ্ড রেগে যান তিনি। এর পরেই সাপটিকে ধরে তার মাথায় কামড়ে দেন তিনি।এর পর সাপের মাথা ছিঁড়ে তা চিবিয়ে ফেলেন। মুখ থেকে তা ফেলে দেওয়ার পরই বেহুঁশ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

চিকিৎসকেরা জানিয়েছেন, সোনেলালকে ওষুধ দেওয়া ছাড়াও পর্যবেক্ষণে রাখা হয়েছে।মাথার অংশ চিবিয়ে খাওয়ার ফলেই বেহুঁশ হয়ে পড়েছিলেন তিনি।

সোনেলালের এই ঘটনা শোনার পরই তাকে দেখতে হাসপাতালে ভিড় জমে যায়। স্থানীয় এক ব্যবসায়ী মুকেশ গুপ্ত বলেন, আমি তো বিশ্বাসই করতে পারছি না। কীভাবে একজন সাপকে কামড়াতে পারে।

উত্তরপ্রদেশের মেন্টাল হেলথ সোসাইটির সচিব এসসি তিওয়ারির বলেন, এটা কোনও মানুষের স্বাভাবিক আচরণ হতে পারে না। একমাত্র ভয়ানক আগ্রাসী বা মানসিক বিকারগ্রস্ত হলেই এমনটা করতে পারেন কেউ। তবে প্রতিবেশীদের অনেকেই বলছে, সোনেলাল আসলে নেশাগ্রস্ত মানুষ।


বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: