শিক্ষিকা ও তার মেয়েকে ধর্ষণের হুমকি সপ্তম শ্রেণির ছাত্রের!

প্রকাশিত: ২১ ফেব্রুয়ারি ২০১৮, ০১:৪৬ পিএম

শিক্ষিকা ও তার মেয়েকে ধর্ষণের হুমকি দিল ক্লাস সেভেনের এক ছাত্র। ঘটনাটি ভারতের হরিয়ানা রাজ্যের গুরুগ্রামের একটি নামকরা স্কুলের। ছেলেটির সঙ্গে একই ক্লাসে পড়ে শিক্ষিকার কন্যা। ধর্ষণের হুমকি পাওয়া শিক্ষিকা স্কুলে এলেও, তার কন্যা আতঙ্কে আর স্কুলে যেতে পারেনি। ওই শিক্ষিকা ও তার কন্যার পরিচিতি যাতে প্রকাশ্যে এসে না-যায়, সে জন্য স্কুলের নামটি প্রতিবেদনে প্রকাশ করা হয়নি।

এদিকে একই স্কুলের ক্লাস এইটের এক ছাত্র এক শিক্ষিকাকে মেইল করে তার সঙ্গে ক্যান্ডেললাইট ডিনার ও সেক্স করার অনুরোধ করেছে। দুটি ঘটনাই ঘটেছে গত সপ্তাহে।

স্কুল কর্তৃপক্ষ বিবৃতি দিয়ে জানিয়েছে, গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। দোষী ছাত্রের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। এ ধরনের ঘটনাকে কিছুতেই বরদাস্ত করবে না স্কুল।

এদিকে, শিশুকল্যাণ কমিটির চেয়ারপারসন শকুন্তলা ধুল বলেছেন, স্কুল ও শিশুটিকে একটি নোটিশ পাঠানো হবে। তাদের ডেকে গোটা ঘটনা জানা হবে। ওই শিক্ষিকা ও শিশুটির কাউন্সেলিং সেশন হবে। শিশুদের হাতে প্রচুর গ্যাজেট চলে যাওয়াতেই তারা এসব করছে বলে মত বিভিন্ন স্কুলের প্রিন্সিপালের।

অ্যামিটি ইন্টারন্যাশনার স্কুলের প্রিন্সিপাল আরতি চোপড়া বললেন, শিশুটি নিশ্চয়ই বাড়িতে অস্বস্তিকর পরিস্থিতিতে থাকে। কারও সঙ্গে কথা বলে না। এ ক্ষেত্রে তার চেপে থাকা সেন্টিমেন্টগুলোর বিস্ফোরণ ঘটেছে।

 

বিডি২৪লাইভ/এসএস

 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: