ডিম পেড়েছে কিশোর

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:১৩ পিএম

ডিম হচ্ছে বিভিন্ন প্রজাতির প্রানীর স্ত্রী জাতির পাড়া একটি গোলাকার বা ডিম্বাকার জিনিস যা মেমব্রেনের স্তর দ্বারা ঘিরে থাকা ডিম্বক এবং বহিরাবরণের সমন্বয়ে গঠিত হয়।কিন্তু এবার আকমল নামের ১৪ বছরের এক কিশোর দাবি করেছে গত দুই বছরে মোট ২০টি ডিম পেড়েছে সে।

এ নিয়ে ব্যাপক চাঞ্চল্য শুরু হয়েছে। আকমলের বাড়ি ভারতের গোয়ায়। বর্তমানে চিকিৎসা চলছে তার। তার এ ঘটনা চিকিৎসকদের রীতিমতো হতবুদ্ধি করে দিয়েছে।

আকমলের বাবা রুসলি বলছেন, তার ছেলে যেসব ডিম পাড়ছে সেগুলো ভাঙার পর দেখা যাচ্ছে সেগুলো হয়তো পুরোটাই কুসুম, নয়তো পুরোটাই ডিমের সাদা অংশ।

এ বিষয়টি নিয়ে 'চিন্তিত' আকমলের পরিবার। তাকে বারবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাক্তারদের সামনেই দুইটি ডিম পেড়েছে আকমল!

&dquote;&dquote;

আকমলের বাবা রুসলি বলেছেন, সে মোট ২০টি ডিম পেড়েছে। ডাক্তার সামনেই পেড়েছে দুইটা প্রথম ভাঙার পরে দেখি পুরোটাই হলুদ রঙের পদার্থ।

আকমলকে দেখার পর ডাক্তাররা বলছেন, 'মানব শরীরে ডিম তৈরি হওয়া অসম্ভব।' হাসপাতালের মুখপাত্র বলেছেন, 'আমাদের সন্দেহ হচ্ছে যে ডিমগুলো ধাক্কা দিয়ে আকমলের মলদ্বারে ঢোকানো হয়েছে।'

তবে আকমলের বাবা বিষয়টি অস্বীকার করেছেন। তিনি গণমাধ্যমকে বলেছেন, 'তিনি ডিম ছেলের শরীরে ঢোকাননি। আর তিনি কেন এটা করতে যাবেন?'

বর্তমানে বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণের জন্য আকমলকে গোয়ার শেখ ইউসুফ হাসপাতালে আলাদা করে রাখা হয়েছে। 

সূত্র: ডেইলি মেইল

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: