মুস্তাফিজের নৈপূণ্যের পরেও কালান্দার্সের হার

প্রকাশিত: ২৪ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:০১ পিএম

পাকিস্তান সুপার লিগে (পিএসএল) কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান খেলছেন লাহোর কালান্দার্সের হয়ে। গত (২৩। ফেব্রুয়ারি) মুলতান সুলতানসের বিপক্ষে দলের ও পাকিস্তান সুপার লিগে (পিএসএল) নিজের প্রথম ম্যাচে দারুণ বোলিং করেন তিনি। এ ম্যাচে মুলতার সুলতানসের কাছে ৪৩ রানে হার দেখে লাহোর কালান্দার্স। এদিন টস জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন মুলতান সুলতানসের অধিনায়ক শোয়েব মালিক। ব্যাট হাতে মোস্তাফিজের সেরা বোলিং নৈপূণ্যে নির্ধারিত ওভারে ৫ উইকেটে ১৭৯ রান সংগ্রহ করে মুলতান।

১৮০ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৭.২ ওভারে ১৩৬ রানে অলআউট হয় লাহোর কালান্দার্স। এ নিয়ে টানা দ্বিতীয় জয় পেলো আসরে প্রথমবার খেলতে আসা মুলতার সুলতানস। প্রথমে ব্যাট হাতে কুমার সাঙ্গাকারা ও আহমেদ শেহজাদ উদ্বোধনী জুটিতে ৮৮ রান করেন সুলতানস। আহমেদ শেহজাদকে ৩৮ রানে আউট করে প্রথম দলকে ব্রেক থ্রু এনে দেন কাঁটার মোস্তাফিজ। পরে সাঙ্গাকারাকেও সাজঘরে পাঠায় বাঁহাতি বাংলাদেশি এই পেসার। দলীয় ১৪৭ রানে ব্যাক্তিগত ৬৩ রানে আউট হন তিনি।

শোয়েব মালিকের ২৮ বলে ৪৮ রানের ইনিংসে ১৭৯ রানের বড় সংগ্রহ করে মুলতান সুলতানস। লাহোরের পক্ষে বল হাতে মোস্তাফিজ নেয় ২২ রান দিয়ে সর্বোচ্চ ২ উইকেট নেন তিনি।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: