মৃত্যুর আগে শ্রীদেবীর শেষ ছবিগুলো

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০১৮, ০৭:৪৪ পিএম

শ্রীদেবী কাপুর একজন ভারতীয় চলচ্চিত্র অভিনেত্রী যিনি তামিল, তেলুগু, হিন্দি, মালয়ালম এবং কিছু সংখ্যক কন্নড় চলচ্চিত্রে কাজ করেছেন। তিনি হিন্দি চলচ্চিত্রে প্রথম নারী সুপারস্টার বিবেচিত হন।

তার মৃত্যুর আগে প্রকাশ হওয়া হাস্যোজ্জ্বল ভিডিও দেখে বেশ কষ্ট পাচ্ছেন সবাই। সুপারস্টার শ্রীদেবীর চলে যাওয়া কেউ-ই মেনে নিতে পারছেন না। তার যত হিট মুভি, তার ছবি, তার জীবন নিয়ে একের পর এক খবর হচ্ছে। এই কিংবদন্তি আভিনেত্রীর মৃত্যুতে শোকে পাথর হয়ে গেছে বলিউডপাড়া। দুবাইয়ে কার্ডিয়াক অ্যারেস্টের ধকল সইতে পারেননি তিনি। তাই না ফেরার দেশে চলে গেলেন অসময়ে। সেখানে তার সঙ্গে ছিলেন স্বামী বনি কাপুর এবং মেয়ে খুশী কাপুর। তারা স্বপরিবারে মোহিত মারওয়ার বিয়েতে গিয়েছিলেন সেখানে।

তার অসংখ্যা ভক্ত এবং বলিউডের ফিল্ম ইন্ডাস্ট্রি সোশাল মিডিয়ায় তাদের শোকের কথা তুলে ধরছেন। শ্রীদেবী দুবাইয়ে যে বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন সেখানে তোলা ছবিগুলোই জীবনের শেষ ছবি হয়ে থাকবে। 

উল্লেখ্য, শনিবার (২৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টা নাগাদ দুবাইয়ে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন তিনি। তার বয়স হয়েছিল মাত্র ৫৪ বছর। ভারতসহ সারা বিশ্ব তাকে হারানোর শোকে নিথর হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে অনেকেই শোক বার্তা দিয়েছেন অনেকেই। অভিনেত্রীর পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন অসংখ্য তারকা।

দেখে নিন কয়েকটি ছবি

&dquote;&dquote;&dquote;&dquote;

&dquote;&dquote;

এগুলো তার মৃত্যুর আগের শেষ কয়েকটি ছবি।

 

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: