স্বাধীনতার মাসে ৪৭ রেঁস্তোরায় ২৬ ভাগ ছাড়

প্রকাশিত: ১৩ মার্চ ২০১৮, ১২:৪০ পিএম

স্বাধীনতার ৪৭ বছর পূর্তিতে ফুডপান্ডার মাধ্যমে অনলাইন খাবার অর্ডার করলেই পাওয়া যাচ্ছে ২৬ পর্যন্ত ছাড়। ঢাকা, সিলেট ও চট্টগ্রামের ৪৭টি রেঁস্তোরায় এই সুবিধা পাওয়া যাচ্ছে।

৫ মার্চ থেকে শুরু হওয়া এই অফার চলবে ৩১ মার্চ পর্যন্ত। কোন রেঁস্তোরায় কত ছাড় পাওয়া যাবে তা জানা যাবে www.foodpanda.com.bd/contents/deals এই ঠিকানায়। ওয়েবসাইট ও মোবাইল অ্যাপের মাধ্যমে খাবার অর্ডার করে এই অফার পাওয়া যাবে।

খাবার অর্ডারে ছাড় পাওয়া যাবে এমন ৪৭টি রেঁস্তোরার মধ্যে কেএফসি, পিজ্জাহাট, সুশি সামুরাই, সরমা হাউজ-সিলেট, চায়না টাউন, সি গুস্তা, চিক কিচেন, পিজ্জাওয়ালা, আফগান রেস্টুরেন্ট, ট্রিট গ্যালারি উল্লেখযোগ্য।

ফুডপান্ডার হেড অব পার্টনারশিপ অ্যান্ড পিআর সাকেরিনা খালেদ বলেন, স্বাধীনতার মাসে ভোজনরসিক বাঙালির জন্য ফুডপান্ডার এই বিশেষ উদ্যোগ। এর মাধ্যমে যে কেউ পছন্দের রেঁস্তোরা থেকে প্রিয় খাবার অর্ডার করে ছাড় পাবেন। আশাকরি এই অফার গ্রাহকদের খাবার অর্ডার করতে আরও উৎসাহিত করবে।

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: