আদেশের কপি হাতে পেয়ে লিভ টু আপিল করবো

প্রকাশিত: ১৪ মার্চ ২০১৮, ০২:৪৩ পিএম

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় খালেদা জিয়ার জামিন আদেশের কপি হাতে পেয়ে সুপ্রিম কোর্টে লিভ টু আপিল করবেন বলে জানিয়েছেন অ্যাটের্নি জেনারেল মাহবুবে আলম।

বুধবার (১৪ মার্চ) সকালে নিজ কার্যালয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

তিনি বলেন, হাইকোর্ট খালেদা জিয়াকে জামিন দিয়েছেন কিন্তু জামিন আদেশের কপি এখনো আপিল বিভাগের বিচারপতিরা দেখতে পারেন নাই। না দেখে মুখের কথায় তো আদেশ দেয়া যায় না, এজন্য আদালত আমাদেরকে লিভ টু আপিল (আপিলের অনুমতি চেয়ে আবেদন) করতে বলেছেন। একইসঙ্গে আগামী রবিবার পর্যন্ত খালেদা জিয়ার জামিন স্থগিত করেছেন।

অ্যাটর্নি জেনারেল বলেন, আদালতে খালেদা জিয়ার আইনজীবীরা যা বলতে চাচ্ছেন তা সঠিক না। পুরো জিনিস না শুনে, না দেখে তো আদেশ দেয়া যায় না। এজন্য আদালত রায়ের কপি দেখতে চেয়েছেন।

তিনি বলেন, আদালতের ভেতরে একজন অঅইনজীবী হট্টোগোল করার চেষ্টা করেছিলো। যে আইনজীবী হট্টোগোল করার চেষ্টা করেছেন তিনি এ মামলার সঙ্গে জড়িত নন। কেউ যদি আদালতের ভেতরে হট্টোগোল করবেন, বিশৃংখলা করবেন। আবার বলবেন পারসেপশন করছেন। এটা তো স্ববিরোধী কাজ।

খালেদা জিয়ার মামলা শুনানির সময় আদালতের ভেতরে কিছু আইনজীবী উষ্মা প্রকাশ করে বক্তব্য দেওয়ার চেষ্টা করেছিলেন। আদালত তাকে নিভৃত করেছেন।

 

বিডি২৪লাইভ/এসআই/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: