বনানীতে দুই ছাত্রী ধর্ষণ: আসামি বিল্লালের জামিন

প্রকাশিত: ১৫ মার্চ ২০১৮, ০৬:২৮ পিএম

বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার আসামি বিল্লাল হোসেনকে জামিন দিয়েছে আদালত। বিল্লাল আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদের গাড়ির চালক।

বুধবার (১৪ মার্চ) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজম তার জামিন মঞ্জুর করেন। এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন আদালতের পেশকার তানবীর আহমেদ। আদালতে আসামির জামিন শুনানি করেন আইনজীবী কাজী নজিবুল্লাহ হিরু ও মোশারফ হোসেন কাজল।

আদালত সূত্র জানায়, এর আগে শাফাত আহমেদের ব্যক্তিগত দেহরক্ষী আসামি রহমত আলী উচ্চ আদালত থেকে গত জানুয়ারি মাসে জামিন পেয়ে মুক্ত আছেন।

বর্তমানে এ মামলায় তিনজন কারাগারে আছেন। তারা হলেন- আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ, তার বন্ধু নাঈম আশরাফ ও সাদমান সাকিফ। মামলায় এখন পর্যন্ত একজনের সাক্ষ্য শেষ হয়েছে ও আরেকজনের সাক্ষ্যগ্রহণ চলছে।

প্রসঙ্গত, জন্মদিনের পার্টির কথা বলে গত বছরের ২৮ মার্চ রাতে বনানীর ‘দ্য রেইনট্রি’ হোটেলে ডেকে নিয়ে অস্ত্রের মুখে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণ করা হয়। ওই ঘটনায় ৬ মে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন দুই ছাত্রী। পাঁচ আসামিকেই গ্রেফতার করে পুলিশ।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: