প্রেমিকের উপর তলোয়ার নিয়ে হামলা করল প্রেমিকা!

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৮, ১০:১৪ এএম

প্রেমিক অ্যালেক্সের মোবাইল ফোনে ডেটিং অ্যাপ। আর এতেই প্রচণ্ড ক্ষুব্ধ হন প্রেমিকা এমিলি জাভিয়া। তাই সামুরাই তলোয়ার দিয়ে হামলা চালান প্রেমিকের ওপর। 

এ ঘটনায় আহত অবস্থায় অ্যালেক্স পুলিশে খবর দেন। গত ৩ মার্চ এ ঘটনাটি ঘটে।

জানা যায়, প্রেমিক অ্যালেক্স যে সময় ঘুমাচ্ছিলেন তখন প্রেমিকা এমিলি জাভিয়ার গোপনে সামুরাই তলোয়ার নিয়ে নিজের বিছানার কাছে লুকিয়ে রাখেন। সেই সময় ঘর অন্ধকার থাকলেও এমিলি নিজের মোবাইল ফোনের আলোতে সবকিছুই স্পষ্টভাবে দেখতে পাচ্ছিলেন। প্রেমিক অ্যালেক্স লোভেল যে সময়টাতে গভীর ঘুমে নিমজ্জিত ছিলেন ঠিক তখনই তলোয়ার নিয়ে চলে প্রেমিকা এমিলির হামলা।

এমিলির অভিযোগ, প্রেমিক অ্যালেক্স লোভেল প্রচুর ভিডিও গেমস খেলেন। কিন্তু এখন অ্যালেক্স তার সঙ্গে প্রতারণাও করছে। সেটার প্রমাণও এমিলি পেয়ে যান। এমিলি টিন্ডার ডেটিং অ্যাপ অ্যালেক্সের ফোনে দেখতে পান। 

এমিলির দাবি, এমনকি মেয়েদের চুলও তার বাথরুমে দেখেন তিনি। এসব দেখার পরই এমিলি প্রচণ্ড ক্ষুব্ধ হয়ে ওঠেন। 

এদিকে, অ্যালেক্সের ঘুম ভাঙ্গে যখন তিনি দেখেন তার প্রেমিকা তার ওপর তলোয়ার দিয়ে হামলা চালাচ্ছেন।
 
যেহেতু অ্যালেক্স মার্শাল আর্ট প্রশিক্ষণপ্রাপ্ত এবং বিভিন্ন সিনেমা দেখে কুংফু শিখেছে তাই তার প্রেমিকার হামলা প্রতিহত করতে সফল হন তিনি। রীতিমতো খোলা হাতেই সামুরাই তলোয়ার নিয়ে হামলারত প্রেমিকাকে সামলান তিনি। এ হামলার ঘটনায় যদিও অ্যালেক্স আহত হয়েছেন। 

এ বিষয়ে অ্যালেক্স বলেন, ‘‌আমি কুংফুর প্যাচ মেরে এমিলির হাত থেকে নিজেকে বাঁচাই। আমার মনে হয় সকলেরই চীনা মার্শাল আর্ট শেখা দরকার।’ 

অ্যালেক্স আরো বলেন, ‘আমি এমিলিকে যত বলি যে আমি তাকেই ভালবাসি কিন্তু তাও আমায় এমিলি খুন করতে উদ্যত হয়।’‌ 

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: