‘ব্রেইন স্ট্রোক’ করেছেন পাইলট আবিদের স্ত্রী আফসানা

প্রকাশিত: ১৮ মার্চ ২০১৮, ০৪:৪৩ পিএম

ইউএস-বাংলা এয়ারলাইন্সের যে বিমানটি নেপালে বিধ্বস্ত হয়ে নিহত প্রধান পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস অ্যান্ড হসপিটালের আইসিউতে পর্যবেক্ষনে রাখা হয়েছে তাকে। বিবিসি বাংলার খবরে এ তথ্য জানানো হয়েছে।

বিবিসির ওই প্রতিবেদনে বলা হয়, হাসপাতালের তথ্য ডেষ্কের কর্মকর্তা শিউলী আক্তার নীলা বিবিসিকে জানান আফসানা খানমের ব্রেইন স্ট্রোক হয়েছে।

"উনাকে এখন পর্যবেক্ষনে রেখেছেন চিকিৎসক। একটি নির্দিষ্ট সময় অতিক্রান্ত হওয়ার পরই তার অবস্থা সম্পর্কে জানাবেন চিকিৎসকরা"। আজ রবিবার (১৮ মার্চ) সকালেই হাসপাতালে নেয়া হয়েছিলো তাকে।পরে তাৎক্ষনিকভাবে মেডিকেল বোর্ড গঠন করা হয় তার চিকিৎসার জন্য।

প্রতিবেদনে আরও বলা হয়, আফসানা খানমের স্বামী আবিদ সুলতান নেপালে অবতরণের সময় বিমান বিধ্বস্ত হওয়ার পরদিন কাঠমান্ডুর একটি হাসপাতালে মারা যান।ক্যাপ্টেন আবিদ একসময় বিমান বাহিনীর পাইলট ছিলেন।

দুর্ঘটনার পর ইউএস বাংলা এয়ারলাইন্স বলেছিলেন ক্যাপ্টেন আবিদ অত্যন্ত অভিজ্ঞ পাইলট ছিলেন এবং কাঠমান্ডু এয়ারপোর্ট টাওয়ার কন্ট্রোলের ভুল বার্তার কারণেই বিমানটি বিধ্বস্ত হয়েছে। তবে কাঠমান্ডু এয়ারপোর্ট কর্তৃপক্ষ বিমান বিধ্বস্তের জন্য ভুল অবতরণকে দায়ী করেছিলো।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: