প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

আসিফ আলম

বিনোদন প্রতিবেদক

হঠাৎ শাকিবের ছবির সেটে অপু

১৯ মার্চ, ২০১৮ ০৮:২২:৩৮

শারিরিক চেকাআপ ও একমাত্র সন্তান জয়কে নিয়ে রোবাবার কলকাতা যাওয়ার কথা ছিলো অপু বিশ্বাসের। সেই অনুযায়ী গিয়েছেন ও তিনি। তবে কলকাতা যাবার পর সন্তাকে নিয়ে অপুকে দেখা গেলো শাকিব খানের নতুন ছবি ‘ভাইজান এলো রে’র সেটে।

রোবাবার রাতে জয়ের সাথে তার বাবা শাকিব খান ও নায়িকা শ্রানন্তীর ছবি দেখা গেলো অপু বিশ্বসের কোন ছবি দেখা যায় নি। তবে কিছুক্ষন পরই অপু বিশাসবের ভেরিফাইড ফেসবুকে সন্তান জয়কে কোলে নিয়ে শ্রাবন্তীর সাথে ছবি পোস্ট করেন।

তাদের বিচ্ছেদের পর আচমা শাকিবের সেটে অপুর উপস্তিতি নিয়ে চলছে নানা আলোচনা। তবে জানা গেছে সন্তান জয় অনেক দিন ধরেই বাবার কাছ থেকে দূরে। শাকিব খান তার ব্যস্ততার কারনে সন্তানের সাথে দেখা না করতে পারেনা। তাই জয়ের সাথে শাকিবের দেখা করানোর জন্য অপুর এই সফর।

উল্লেখ্য, শাকিব-অপুর বিয়ে হয় ২০০৮ সালের ১৮ এপ্রিল। কিন্তু ৯ বছর বিয়ের খবর গোপন রাখেন এই তারকা জুটি। গত বছর একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে ছয় মাস বয়সী ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে হাজির হন অপু। এরপর দেশজুড়ে ব্যাপক চাঞ্চল্যর সৃষ্টি হয় ইস্যুটি নিয়ে। গত ৪ ডিসেম্বর অপুকে ডিভোর্স লেটার পাঠান শাকিব খান।

বিডি২৪লাইভ/আরআই

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: