খালেদা জিয়ার জামিন স্থগিতের প্রতিবাদে ছাত্রদলের ঝটিকা মিছিল

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৮, ০১:০০ পিএম

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন স্থগিত থাকার প্রতিবাদে রাজধানীর ফকিরাপুল এলাকায় জাতীয়তাবাদী ছাত্রদল ঝটিকা মিছিল করেছে। 

সোমবার (১৯ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে ছাত্রদল এই ঝটিকা মিছিল করে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় নিম্ন আদালতে দণ্ডপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া জামিন আগামী ৮ মে পর্যন্ত স্থগিত করেছেন আপিল বিভাগ। 

আদালতের এই আদেশের পর সোমবার (১৯ মার্চ) সকালে তাৎক্ষণিক বিক্ষোভ করে জাতীয়তাবাদী ছাত্রদল।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের প্রায় ২৫ জন নেতা ফকিরাপুল পানির ট্যাংকের সামনের সড়কে একটি ঝটিকা মিছিল বের করেন। তারা এ সময় সংক্ষিপ্ত ভাবে সমাবেশও করেন। তাদের এই কর্মসূচি মিনিট দশেক স্থায়ী ছিল বলে জানা যায়।

ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশিদ মামুনের নেতৃত্বে তাৎক্ষণিক আয়োজিত এই বিক্ষোভে সংগঠনটির সহ সভাপতি ইখতিয়ার কবির, জয়দেব জয়, হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক কাজী মোখতার হোসেন, মিয়া মো. রাসেল, মিজানুর রহমান সোহাগ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মিনহাজুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম মুকিম, সহ সাংগঠনিক সম্পাদক আফরোজা খানম নাসরিন, পাঠাগার সম্পাদক মেহেদী হাসান, বৃত্তি ও ছাত্র কল্যাণ সম্পাদক কাজী রওনকুল ইসলাম প্রমুখ অংশ নেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: