আইপিএলে যে মোস্তাফিজকে চান রোহিত

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৮, ০৩:০০ পিএম

নিদাহাস ট্রফির বাংলাদেশ-ভারতের মধ্যকার ফাইনাল ম্যাচ রবিবার (১৮ মার্চ) রাতে শেষ হয়েছে। এই ম্যাচে দুই দলের মধ্যে মাঠে হাড্ডাহাড্ডি লড়াই হয়েছে। মিডিয়ার যুদ্ধও শেষ। এর বাইরে দুই দেশের ক্রিকেটপ্রেমীদের মাঝেও যুদ্ধ হয়েছে।

এবার খুব শিগগিরই সতীর্থ হতে যাচ্ছেন ভারত অধিনায়ক (ভারপ্রাপ্ত) রোহিত শর্মা এবং বাংলাদেশের ‘কাটার মাস্টার’ মোস্তাফিজুর রহমান। আসন্ন আইপিএলের একাদশ আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন মোস্তাফিজ। আর এই দলের অধিনায়ক হলেন রোহিত শর্মা।

রবিবার (১৮ মার্চ) ত্রিদেশীয় সিরিজের ফাইনাল ম্যাচে ভারতের যখন প্রয়োজন ৩ ওভারে ৩৫ রান। তখন মোস্তাফিজের অসাধারণ এক ওভারে ম্যাচ জয়ের সম্ভাবনায় একধাপ এগিয়ে নেন বাংলাদেশকে। তার করা ১৮তম ওভারে ১ রান দিয়ে ১টি উইকেট তুলে নেন। বলা যায়, ম্যাচ থেকে প্রায় ছিটকে যায় ভারত। পুরো ম্যাচে ৪ ওভারে ২১ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট। পরে অবশ্য শেষ দুই ওভারে দিনেশ কার্তিকের ব্যাটিং তাণ্ডবেম ম্যাচ জিতে নিয়ে ভারত।

ভারত অধিনায়ক (ভারপ্রাপ্ত) রোহিত শর্মা অবশ্য ম্যাচ শেষে মোস্তাফিজের প্রশংসায় পঞ্চমুখ।

রোহিত বলেন, ‘পুরো সিরিজ জুড়ে দুর্দান্ত খেলেছে মোস্তাফিজুর রহমান। আজ (গতকাল ১৮ মার্চ) তো আমাদের প্রায় ছিটকেই দিয়েছিল ও। মুম্বাই ইন্ডিয়ান্স স্কোয়াডে তাকে পেয়ে আমি রোমাঞ্চিত। আন্তর্জাতিক ক্রিকেটের জন্য সে দারুণ প্রতিশ্রুতিশীল একজন খেলোয়ার। আশা করি, মুম্বাই ইন্ডিয়ান্সেও সে তার সর্বোচ্চ টুকু দিয়ে ভালো করবে।’

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: