নৌকার বিরুদ্ধে কেউ কাজ করলে দল থেকে বহিষ্কার করা হবে 

প্রকাশিত: ১৯ মার্চ ২০১৮, ০৩:৫৫ পিএম

আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং (কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বাক্ষরীত নৌকা মার্কা প্রাপ্ত সাবেক মেম্বার মো: আব্দুল করিম ঠিকাদারের পক্ষে আগামী ২৯ মার্চ নৌকা মার্কায় ভোট চেয়ে

রবিবার (১৮ মার্চ) বিকেলে উপজেলা বাকশীমূল ইউনিয়ন ছয়গ্রাম বাজারে এক পথ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বুড়িচং উপজেলা আওয়ামীলীগের পূর্ণগঠন কমিটির সভাপতি ও কুমিল্লা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি এডভোকেট হাসেম খান, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক, উপজেলার সাবেক চেয়ারম্যান ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের ১ম যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ মো: সাজ্জাদ হোসেন স্বপন। কুমিল্লাদক্ষিণ জেলা ছাত্রলীগের সভাপতি আবু তৈয়ব অপি, সাধারন সম্পাদক লোকমান হোসেন রুবেল, সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান রাতুল। 

এসময় বক্তারা বলেন, জননেত্রী শেখ হাসিনা হাত কে শক্তিশালী করতে হলে এবং উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে নৌকার পক্ষে কাজ করে বিজয়ী করে আবারও এই সরকার কে ক্ষমতায় আনতে হবে। তাই এই জননেত্রী স্বাক্ষরীত আওয়ামলীগের প্রার্থী নৌকা মার্কা প্রাপ্ত বাকশীমূল উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে আব্দুল করিম ঠিকাদারকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সকলকে আহবান জানান । 

এসময় তারা হুশিয়ারী বার্তা দিয়ে বলেন, যারা নৌকার বিরুদ্ধে প্রচার প্রচারণা করবে এবং তারা আওয়ামীলী পরিবারের কোনো সদস্য হতে পারে না। আর কোনো আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগকর্মী যদি নৌকার বিরুদ্ধে কাজ করে তাদেরকে কেন্দ্রীয় নেতাদের সিদ্ধান্ত নিয়ে দল থেকে বহিষ্কার করা হবে। 

তারা আরো বলেন, আগামীতে জাতীয় সংসদ নির্বাচন তাই নৌকার বিরোধীতা না করে সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার জন্য কাজ করতে হবে এবং কুমিল্লা ৫- আসনের বুড়িচং-ব্রাহ্মণপাড়ার গণমানুষের নেতা এবং বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক সংসদ ও আইন বিষয়ক মন্ত্রী আব্দুল মতিন খসরু এমপিকে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। তাই আসুন আমরা দলের মধ্যে কোনো কোন্দল না করে সকলে ঐক্যবদ্ধ হয়ে যাই । 

এসময় উপস্থিত ছিলেন বাকশীমূল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান নুরুল ইসলাম মাষ্টার, সাধারন সম্পাদক হাজী আবদুল রশিদ, যুবলীগ নেতা আবদুস সালাম, মোস্তফা কামাল, ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো: লিটন রেজা, কাজী গোলাম কিবরীয়া, ইউপি ছাত্রলীগের সভাপতি আল হেলালসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ সহ অঙ্গ সংগঠনের নেতাকর্মী, এলাকার মান্যগণ্য বক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

 

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: