রিপন আলি রকি

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

র‌্যাবের অভিযানে মদসহ আটক ২

১৯ মার্চ, ২০১৮ ১৭:২২:০০

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার কালীনগর চালিপাড়া গ্রামে অভিযান চালিয়ে ৫ লিটার ও ৭৭ বোতল ভারতীয় মদসহ ২জনকে আটক করেছে র‌্যাব-৫, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হলো, কালীনগর চালিপাড়া গ্রামে মৃত. ইমরানের ছেলে মো.হুমায়ন (২২) ও সদর উপজেলার রামচন্দ্রপুরহাট এলাকার মো.আলমের ছেলে সোহেল রানা (২০)।

র‌্যাব সোমবার (১৯ মার্চ) সকালে এক প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার কালীনগর চালিপাড়া গ্রামে রোববার দিবাগত রাতে অভিযান চালিয়ে ৫ লিটার ও ৭৭ বোতল ভারতীয় মদসহ মো. হুমায়ন ও সোহেল রানাকে হাতেনাতে আটক করা হয়।

চাঁপাইনবাবগঞ্জে র‌্যাব-৫ কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাঈদ আবদুল্লাহ আল-মুরাদ জানান, চোরাচালানে বাংলাদেশে আনা বিদেশী মদ বিক্রির জন্য দুই মাদক ব্যবসায়ীর অবস্থানের গোপন সংবাদ পেয়ে অভিযান চালানো হয়। এসময় প্লাষ্টিক কন্টেইনার ভর্তি মদসহ ওই ২জনকে আটক করা হয়। এঘটনায় সদর থানায় মামলা হয়েছে।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: