প্রচ্ছদ / জাতীয় / বিস্তারিত

সম্পাদনা: আরাফাত হোসেন রবিন

ডেস্ক এডিটর

অস্ত্র উদ্ধার অভিযান

মিরপুরে ঘিরে রাখা বাড়ি থেকে আটক ৩

২০ মার্চ, ২০১৮ ১১:৫০:০০

মিরপুরের মধ্য পীরেরবাগে অস্ত্র উদ্ধারের অভিযানে ঘিরে রাখা বাড়িটি থেকে নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (২০ মার্চ) সকালে তাদেরকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঢাকা মহানগর পুলিশ কমিশনার (ডিএমপি) আছাদুজ্জামান মিয়া সাংবাদিকের বিষয়টি জানান।

আছাদুজ্জামান মিয়া জানান, ওই বাড়িতে সন্ত্রাসীরা অবস্থান করছে সুনির্দিষ্ট এমন তথ্যের ভিত্তিতে গোয়েন্দা পুলিশ সেখানে অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে এবং বিস্ফোরণ ঘটায়।

সন্ত্রাসীরা কোনো জঙ্গি গোষ্ঠীর কিনা জানতে চাইলে ডিএমপি কমিশনার বলেন, এরা জঙ্গি গোষ্ঠীর কেউ কি না এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না। এটা তদন্তের বিষয়। এখন বাড়িতে তল্লাশী চলছে।

তিনি জানান, সন্ত্রাসীরা বাসার পেছনের বারান্দা দিয়ে দেওয়াল টপকে পালিয়ে গেছে। বাড়িটিতে তল্লাশি চালিয়ে নারীসহ তিনজনকে আটক করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কোনো বিস্ফোরক বা অস্ত্র উদ্ধার করা হয়নি।

এর আগে সোমবার (১৯ মার্চ) গভীর রাতে মিরপুরের পীরেরবাগ এলাকায় ডিবির পল্লবী জোনাল টিমের একটি দল অবৈধ অস্ত্র উদ্ধারে যায়। সেখানে সন্ত্রাসীরা গুলি চালালে পরিদর্শক জালাল উদ্দিন মাথায় গুলিবিদ্ধ হোন।

পরে তাকে স্কয়ার হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।


বিডি২৪লাইভ/এএইচ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: