সুদবিহীন ইএমআই সুবিধায় সুজুকি বাইক

২০ মার্চ, ২০১৮ ১৩:১৭:১৪

অনলাইন শপিং প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশের সাথে চুক্তি স্বাক্ষর করেছে মোটরসাইকেল ব্র্যান্ড সুজুকি।চুক্তির ফলে দারাজ অনলাইন শপ থেকে সুজুকি জিক্সার (ডুয়াল ডিস্ক), সুজুকি হায়াতে, সুজুকি লেট’স, সুজুকি এক্সেস ও সুজুকি জিক্সার এসএফসহ বিভিন্ন মডেলের সুজুকি মোটরসাইকেল ক্রেডিট কার্ডের মাধ্যমে এক বছর মেয়াদী সুদবিহীন (০%) ইএমআই সুবিধায় কেনা যাবে।

সম্প্রতি রাজধানী তেজগাঁওয়ে সুজুকি মোটরসাইকেলের বাংলাদেশী একমাত্র পরিবেশক র‍্যাঙ্কন মটর বাইকসের হেড অফিসে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন, সুজুকি বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর শ্‌ন হাকিম এবং দারাজের হেড অফ কমার্শিয়াল ফুয়াদ আরেফিন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, দারাজের হেড অফ ইলেক্ট্রনিকস হাসান শরিফুল ইসলাম, সিনিয়র মার্কেটিং ম্যানেজার মুনাওয়ার মাহমুদ চৌধুরী, অটোমোবাইলস ক্যাটাগোরি হেড মো. সাইফুল আলম পল্লব। সুজুকি বাংলাদেশের হেড অফ মার্কেটিং সালেক শাহরিয়ার, হেড অফ সেলস রাশেদ হাসান এবং হেড অফ ফাইন্যান্স সুমাইয়া লোদি প্রমূখ।

দারাজ বাংলাদেশ লিমিটেডের হেড অফ কমার্শিয়াল ফুয়াদ আরেফিন বলেন, ‘দারাজ একটি অনলাইন মার্কেটপ্লেস, যেখানে ক্রেতারা গ্রোসারি থেকে শুরু করে অটোমাবাইল পর্যন্ত যেকোন প্রয়োজনীয় পণ্য খুঁজে নিতে পারেন। সুজুকি’র সাথে এই চুক্তির ফলে ক্রেতারা এখন ঘরে বসেই সুজুকি মোটরসাইকেল দারাজ থেকে অর্ডার করে পেয়ে যাবেন হোম ডেলিভারি।'

সুজুকি বাংলাদেশের হেড অফ মার্কেটিং সালেক শাহরিয়ার বলেন, ‘আমরা প্রথমবারের মত কোন ই-কমার্সের সাথে যুক্ত হয়ে খুবই খুশি। আমরা বিশ্বাস করি দারাজ ওয়েবসাইটের মাধ্যমে আরও বেশী সংখ্যক কাস্টমারের কাছে আমরা পৌঁছতে পারব। আশা করছি, দারাজ বাংলাদেশের সাথে আমাদের এই ব্যবসায়িক সম্পর্ক দীর্ঘ সময় অটুট থাকবে।'

বিডি২৪লাইভ/এমএম/এমআর

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: