মুন্সীগঞ্জে খালেদার মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশ 

প্রকাশিত: ২০ মার্চ ২০১৮, ০২:২৫ পিএম

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে মুন্সীগঞ্জে বিক্ষোভ সমাবেশ করেছে জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। 

মঙ্গলবার (২০ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে জেলা শহরের জেলা বিএনপির দলীয় ক্র্যাউলয়ের সামনে এই কর্মসূচি পালন করা হয়। সারাদেশের মতো কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে ঘণ্টাব্যাপী এই বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠিত হয়। 

এসময় জেলা বিএনপির সভাপতি ও চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুল হাই বলেন, অনতি বিলম্বে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি জানাই। খালেদা জিয়ার জামিনের ব্যাপারে সরকার উচ্চ আদালতেও প্রভাব বিস্তার করছে।

এসময় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপারসের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি আব্দুল হাই, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি আতাউর হোসেন বাবুল, টংগিবাড়ী বিএনপির সভাপতি মনিরুল ইসলাম খান পল্টন, সদর উপজেলা বিএনপির সভাপতি মোহাম্মদ মহিউদ্দিন, সিরাজদিখান বিএনপির সভাপতি ধীরেন কুদ্দুস, শহর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসালাম শহিদ, যুবদলের সভাপতি তারেক কাশেম খান মুকুল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সম্রাট ইকবাল, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক মাসুদ রানা, শহর মহিলা দলের সভানেত্রী রোজিনা ইয়াসমিন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি তোতা মিয়া, সেচ্ছাসেবক দলের সভাপতি আউলাদ হোসেন উজ্জল, জাসস নেতা সিরাজ ঢালী, পৌর ছাত্রদলের সভাপতি আরিফুল ইসলাম, শহর ছাত্রদলের সহ-সভাপতি শফিকুল হাসান তুষারসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: