শাকিব-পরীকে নিয়ে সিনেমা বানাতে চান মালেক আফসারি

প্রকাশিত: ২১ মার্চ ২০১৮, ০৫:০৬ পিএম

ঢাকাই চলচ্চিত্রের মাস্টার মেকার বলা হয় নির্মাতা মালেক আফসারিকে। তার সুনিপুণ নির্মাণ শৈলী দিয়ে দর্শকদের উপহার দিয়েছেন বহু সুপার হিট ছবি। সর্বশেষ জায়েদ খান-পরী মণিকে নিয়ে ‘আন্তর জালা’ শিরোনামের ছবি নির্মাণ করেন।

সম্প্রতি ‘সোনার তরী’ নামের নতুন প্রযোজনা প্রতিষ্ঠান যাত্রা শুরু করেছে। আর এই প্রতিষ্ঠানটির কর্নধার জনপ্রিয় নায়িকা পরীমণি। সোনার তরীর প্রথম নাবিক মালেক আফসারি কথাটি শুনে হয়তো অনেকে অবাক হচ্ছেন। অবাক হবারই কথা কেননা কিছু দিন আগে পরীমনি তার প্রোডাকশন হাউজের প্রথম ছবির নামও ঘোষণা দেন। ‘ক্ষত’ নামের চলচ্চিত্রটি নির্মাণের দায়িত্ব পরে মেন্টাল খ্যাত নির্মাতা শামীম আহমেদ রনির। তবে অনেকেরই হয়তো অজানা যে ‘ক্ষত’ চলচ্চিত্রটি সোনার তরীর প্রথম প্রোডাকশন নয় বরং দ্বিতীয় প্রোডাকশন।

বিষয়টি নিয়ে নির্মাতা মালেক আফসারির সাথে বিডি২৪লাইভের কথা হলে তিনি বলেন, ‘হুম আমি সোনার তরীর প্রথম নাবিক। আমরা বছর খানেক আগে বসে এই প্রযোজনা প্রতিষ্ঠানটি নিয়ে পরিকল্পনা করি। এবং সে সময় আমারই এই হাউজের প্রথম ছবি নির্মাণের দায়িত্ব পরে। এখন পরী তার দ্বিতীয় ছবির ঘোষণা দিয়েছে তাতে তো আমি খারাপ কিছুই দেখছি না, কেননা একটি হাউজ থেকে এক সাথে একাধিক ছবির কাজ হতেই পারে।’

পরীর প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ছবি নির্মাণ করলে নায়ক হিসেবে শাকিব খানকে চান উল্লেখ করে এই নির্মাতা বলেন, ‘শাকিব খানের বিকল্প নেই। অন্য দিকে পরীমনিকে আমার একমাত্র প্যাকেজ নায়িকা মনে হয়। এই দুই জনকে নিয়ে আমি ছবি বানাতে চাই। আশা করি, প্রতিষ্ঠানটি থেকে সার্বিক সহযোগিতা পাবো।’

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: