সোহেল রানা

সিরাজগঞ্জ প্রতিনিধি

জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

দলীয় নেত্রীকে ধর্ষণের অভিযোগ 

২১ মার্চ, ২০১৮ ১৯:১৭:০০

ধর্ষণ অভিযোগে দায়ের করা মামলায় সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের বহিস্কৃত সহ-সভাপতি রিয়াদ হোসেনের জামিন নামঞ্জুর করে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দিয়েছেন আদালত। দলীয় নেত্রীকে ধর্ষণের অভিযোগে বুধবার (২১ মার্চ) দুপুরে সিরাজগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক রফিকুল ইসলাম এ আদেশ দেন।

এই আদালতের সহকারি পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট আনোয়ার পারভেজ লিমন জানান, বুধবার সকালে আইনজীবিদের মাধ্যমে জামিন আবেদন করেন রিয়াদ। অপরদিকে অধিকতর তদন্তের জন্য তার বিরুদ্ধে ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়। বিচারক রিয়াদের জামিন ও রিমান্ড নামঞ্জুর করে জেলগেটে জিজ্ঞাসাবাদ করার নির্দেশ দেন।

প্রসঙ্গত, বেলকুচি উপজেলার একটি স্কুল শাখা ছাত্রলীগের নেত্রীকে ধর্ষণের অভিযোগে গত বছরের ২৪ অক্টোবর ধর্ষিতার মামা বাদী হয়ে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রিয়াদ হোসেনসহ পাঁচজনের বিরুদ্ধে সিরাজগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলাটি দায়ের করেন।

বিচারক শহিদুল ইসলাম মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্তের নির্দেশ দেন। মামলাটির তদন্ত শেষে রিয়াদকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দেন তদন্তকারী কর্মকর্তা।

গত ১১ মার্চ পিবিআই সদস্যরা রিয়াদ হোসেনকে বেলকুচি থেকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেন। এদিকে গত বছরের ২৫ অক্টোবর জেলা ছাত্রলীগের সহ-সভাপতির পদ থেকে রিয়াদ হোসেনকে বহিষ্কার করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: