রাসেল আহমেদ

যবিপ্রবি প্রতিনিধি

যবিপ্রবিতে ছাত্রলীগের আনন্দ মিছিল 

২১ মার্চ, ২০১৮ ২১:৪৪:০০

বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী হিসেবে মনোনীত হয়েছেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন গবেষণা সংস্থা ''দ্য স্ট্যাটিসটিক্স'' জরিপে । বিশ্বের দ্বিতীয় সেরা প্রধানমন্ত্রী মনোনীত হওয়ায় বুধবার (২১ মার্চ) দুপুর ১.৩০ ঘটিকায় যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আনন্দ মিছিল এবং মিছিল পরবর্তী পথসভা করে ।

আজ দুপুরে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক থেকে শুরু হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব একাডেমীক ভবনের সামনে গিয়ে শেষ হয়। এ সময় তারা একটি সংক্ষিপ্ত সমাবেশ করে।

সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি সুব্রত বিশ্বাস বলেন, “বাংলাদেশ নিম্নমধ্যবিত্ত আয়ের দেশ থেকে এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে, যা বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের দ্বারা সম্ভব হয়েছে” । এসময় তিনি আগামীকাল বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় আগামী শনিবার সকল শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, কর্মকর্তা-কর্মচারী সম্মিলিত এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালিতে অংশগ্রহণের প্রত্যয় ব্যাক্ত করেন ।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আফিকুর রহমান অয়ন সাংবাদিকদের বলেন, ‘দেশরত্ন শেখ হাসিনা আজ সমগ্র বাংলাদেশ তথা বিশ্বের রোল মডেল, বাংলাদেশের এ উন্নতির ধারা বজায় রাখতে সামনের নির্বাচনে দেশরত্নকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করতে হবে, নাহলে বাংলাদেশ আবার পিছিয়ে পড়বে যেমনটা পিছনে পড়েছিল জামাত-বিএনপির আমলে’

সমাবেশে উপস্থিত ছিলেন যবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি সুব্রত বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক আফিকুর রহমান অয়ন, উপ-প্রচার সম্পাদক ইলিয়াস হাসান রকি, শহীদ মসিয়ূর রহমান হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা ও নাজমুস সাকিব এবং শাখা ছাত্রলীগের বিভিন্ন বিভাগের নেতা কর্মী ও সাধারণ শিক্ষার্থীরা।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: