সম্পাদনায়: ইয়াসিন আলী

ডেস্ক এডিটর

স্বামীর সহায়তায় স্ত্রীকে গণধর্ষণ!

২১ মার্চ, ২০১৮ ২২:২৫:২০

ছবিঃ প্রতিকী।

সবচেয়ে মধুর সম্পর্ক হচ্ছে স্বামী স্ত্রীর সম্পর্ক। অবশ্য এই সম্পর্কের মাঝে গভীর ভালোবাসা, সত্য, বিশ্বাস ও নির্ভরতা থাকা চাই। বিজ্ঞান বলে ভালোবাসাই নারী ও পুরুষের মাঝে হৃদয়ের অটুট বন্ধন তৈরি করে। তৈরি করে পরিপূর্ণ সাংসারিক বন্ধন। আর সেই মধুর সম্পর্কের মাঝে হিংস্রতা সত্যিই অপ্রত্যাশিত। তবুও কিছু মানুষের হৃদয়ে কোথাও না কোথাও সেই হিংস্রতা প্রকাশ পায়।

সম্প্রতি এমনই এক ঘটনা ঘটেছে নরসিংদীতে। যেখানে স্বামীর সহযোগিতায় গণধর্ষণের শিকার হতে হয়েছে এক গৃহবধূকে। মঙ্গলবার (২০ মার্চ) রাতে নরসিংদী শহরের চৌঁয়ালা এলাকায় এ ঘটনাটি ঘটে। এতে স্বামীসহ অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষকরা হলেন- গৃহবধূর স্বামী শিবপুর উপজেলার কুতুবেরটেক গ্রামের কফিল উদ্দিনের ছেলে রিপন মিয়া, রায়পুরা উপজেলার হাসান আলীর ছেলে আমির হোসেন ও একই উপজেলার মৃত কালু মিয়ার ছেলে ফরিদ উদ্দিন। তারা সবাই নরসিংদী পৌর শহরের চৌয়ালা এলাকার খোকন মিয়ার বাড়িতে ভাড়া থেকে তালকলে চাকরি করতেন।

পুলিশ সূত্র জানায়, মঙ্গলবার বিকালে রিপন মিয়ার সাথে তার স্ত্রীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রিপন তার স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজসহ গণধর্ষণের হুমকি দেয়। পরে রাত ৯টার দিকে রিপন তার পাশের ভাড়াটিয়া আমীর হোসেন ও ফরিদ উদ্দিনকে সাথে নিয়ে নিজ ঘরে প্রবেশ করেন। এক পর্যায়ে স্ত্রীর হাতমুখ বেঁধে পর্যায়ক্রমে ধর্ষণ করেন।

এ ঘটনায় গৃহবধূ নরসিংদী সদর মডেল থানায় একটি মামলা করেন। বুধবার (২১ মার্চ) বিকালে পুলিশ শহরের চৌঁয়ালা এলাকা থেকে ৩ ধর্ষককে গ্রেফতার করে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সৈয়দুজ্জামান বলেন, স্বামী-স্ত্রীর ঝগড়া-বিবাদের ফলে ধর্ষিতার স্বামীর সহায়তায় এ গণধর্ষণের ঘটনা ঘটেছে।

বিডি২৪লাইভ/ওয়াইএ

বিডি টুয়েন্টিফোর লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: