বিলাইছড়িতে সন্ত্রীসদের গুলিতে শিশু আহত

প্রকাশিত: ২২ মার্চ ২০১৮, ০১:৩৩ এএম

রাঙ্গামাটি জেলার বিলাইছড়ি উপজেলায় সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে এক শিশু আহত হয়েছে। বুধবার (২১ মার্চ) বিকেলে উপজেলার ফারুয়া ইউনিয়নের উলুছড়িস্থ মাসকুমড়া নামক এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ ও স্থানীয় সূত্রগুলো জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রগুলো আরো জানিয়েছে, জেলার বিলাইছড়ি উপজেলা থেকে ভিক্ষুক ও শ্রমণসহ ১০জনের একটি পূজারী দল নৌকাযোগে উপজেলার ফারুয়া ইউনিয়নে বৌদ্ধ ভিক্ষু ডা. দীপংকর মাহাথির ভান্তের সাথে দেখা করার যাত্রা করে।

এসময় পূজারীদের বহনকারী নৌকাটি ওই ইউনিয়নের উলুছড়িস্থ মাসকুমড়া নামক এলাকায় পৌঁছলে পাহাড়ে ওঁত পেতে থাকা সশস্ত্র সন্ত্রাসীরা পূজারীদের লক্ষ্য করে ১০-১২ রাউন্ড গুলি ছুঁড়ে। এ সময় নৌকায় অবস্থান করা একটি নয় বছরের শিশু গুলিবিদ্ধ হয়।

সূত্রগুলো আরো জানায়, গুলিবিদ্ধ শিশুটির নাম সুনীল তঞ্চাঙ্গ্যা (০৯), পিতা স্বপন কুমার তঞ্চঙ্গ্যা। ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ শিশুটিকে উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে পাঠানোর জন্য রওনা করেছে বলে তারা জানান।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দীন জানান,ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ শিশুটিকে উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

বিডি২৪লাইভ/এমআরএম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: