উন্নয়নশীল দেশের কাতারে বাংলাদেশ, এফডিসিতে আনন্দ র‌্যালী

প্রকাশিত: ২২ মার্চ ২০১৮, ০৭:৫০ পিএম

স্বল্পোন্নত দেশ থেকে বেরিয়ে উন্নয়নশীল দেশের কাতারে নাম উঠতে যাচ্ছে বাংলাদেশের। বিশ্বে এখন বাংলাদেশের নতুন পরিচয় ‘মধ্য আয়ের দেশ’ হিসেবে। তাই সারাদেশ এখন আনন্দের বন্যায় ভাসছে। সেই আনন্দের হাওয়া লেগেছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন এফডিসিতেও।

আনন্দ উল্লাস ও শোভাযাত্রা করে এফডিসি কর্তৃপক্ষ। ব্যানার ফেস্টুন আর ব্যান্ডের তালে ‘জয়বাংলা’ স্লোগানে মুখোরিত হয়ে ওঠে পুরো র‍্যালি। প্রতিষ্ঠানটির কর্মকর্তা ও কর্মচারীর পাশাপাশি ওই আনন্দ র‌্যালি ও শোভাযাত্রায় সামিল হয়েছেন প্রবীণ, নবীন শিল্পী, নির্মাতা ও কলাকুশলীরা। বৃহস্পতিবার দুপুর আড়াইটায় এই আনন্দ র‌্যালি ও শোভাযাত্রা অনুষ্ঠিত হয়।

&dquote;&dquote;

সেখানে উপস্থিত ছিলেন এফডিসির ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন, প্রবীণ অভিনেতা হাসান ইমাম, ইলিয়াস কাঞ্চন, রোজিনা, অঞ্জনা, দিলারা ইয়াসমিন, রিয়াজ, জায়েদ খান, জয় চৌধুরী, নিপুণ, বিপাশা কবির, চিত্রপরিচালক মুশফিকুর রহমান গুলজার, মোহাম্মদন হোসেন জেমি ছাড়াও অনেকে।

উল্লেখ্য এ কর্মসূচি ২০ মার্চ শুরু হলেও সরকার আনুষ্ঠানিকভাবে উৎসব করবে আজ বৃহস্পতিবার। এজন্য বিভিন্ন কর্মসূচির আয়েঅজন করা হয়েছে। বাংলাদেশের এই অর্জনের রূপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেওয়া হবে সরকারের পক্ষ থেকে। ওই সংবর্ধনা অনুষ্ঠানের মধ্যমনি থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিডি২৪লাইভ/আরআই

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: