কলেজ ছাত্র খুনের ঘটনায় গ্রামবাসীর মানববন্ধন

প্রকাশিত: ২৩ মার্চ ২০১৮, ০৩:৫৭ পিএম

সাভারের হেমায়েতপুরে কলেজ ছাত্র ফয়সাল খুনের ঘটনায় জড়িতদের ফাসির দাবীতে ঢাকা-আরিচা মহাসড়কে মানববন্ধন ও বিক্ষোভ করেছে এলাকাবাসী। শুক্রবার (২৩ মার্চ) দুপুরে ঢাকা-আরিচা মহাড়কের সাভারের হেমায়েতপুরে এই মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। 

এই কর্মসূচিতে হেমায়েতপুর, তেতুলঝোড়া ও জয়নাবাড়ি এলাকার শতাধিক লোক অংশ নেন। মানববন্ধনে অংশগ্রহনকারীরা ফয়সাল হত্যাকান্ডে জড়িত সব অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাসি দাবী করেন। এছাড়া হত্যাকান্ডের সাথে আরও যারা জড়িত রয়েছেন তাদের দ্রুত গ্রেপ্তারের দাবী জানান।

&dquote;&dquote;

উল্লেখ্য, উল্লেখ্য, অপহরনের পরিকল্পনায় রাজি না হওয়ায় গত ৫ মার্চ সাভারের হেমায়েতপুর থেকে কলেজ ছাত্র মাহমুদুর রহমান ফয়সালকে নিজ বাসা থেকে রাজু ও আকাশ নামের দুই বন্ধু ডেকে নিয়ে হত্যা করে জোড়পুল এলাকায় একটি মাঠে বালুচাপা দিয়ে রাখে। পরে পুলিশ আটককৃত রাজু ও আকাশের স্বীকারোক্তিতে ২০ মার্চ জোরপুল এলাকা থেকে ফয়সালের মরদেহ উদ্ধার করে। 

এদিকে এ ঘটনায় ২১ মার্চ সকালে ঢাকা–আরিচা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে গ্রামবাসী।

বিডি২৪লাইভ/এমআরএম 

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: