ঋতুস্রাবের প্যাড দেখিয়ে ধর্ষণ থেকে বাঁচলেন অভিনেত্রী!

প্রকাশিত: ২৪ মার্চ ২০১৮, ১১:২৯ এএম

ডেইজি ইরানি এক সময়ের জনপ্রিয় শিশু অভিনেত্রী। পরবর্তী সময়েও বলিউডের বেশ কয়েকটি সিনেমায় অভিনয়ও করেছেন তিনি।

সম্প্রতি ডেইজি ইরানি জানিয়েছেন, তিনি মাত্র ৬ বছর বয়সে ধর্ষণের শিকার হন। এতোদিন পরে সেই ঘটনার কথা জানিয়েছেন ডেইজি। তার মা ওই ব্যক্তিকে ডেইজির দেখাশোনার দায়িত্ব দিয়েছিলেন।

তিনি জানান, এই ঘটনাটি ঘটেছিল ‘হাম পঞ্ছী এক ডাল কে’ সিনেমার শুটিংয়ের সময়। ওই সিনেমাটির শুটিং চলাকালীন সময়ে মাদ্রাজে এক অভিভাবক তাকে ধর্ষণ করেন। হোটেল রুমে আটকে রেখে তাকে বেল্ট দিয়ে মারতে থাকেন। ওই অভিভাবক ধর্ষণের পর বলে এ ঘটনার কথা কাউকে বললে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন।

&dquote;&dquote;

তবে ধর্ষণের চেষ্টার ঘটনা ডেইজি ইরানির জীবনে এরপরেও ঘটেছিল।

ডেইজির বয়স যখন ১৫ বছর। তখন তার মা মালিকচাঁদ কোছর নামে এক প্রযোজকের কাছে শাড়ি পরিয়ে, প্যাড পরিয়ে তাকে রেখে চলে যান। এরপর ওই প্রযোজক ডেইজিকে ধর্ষণের চেষ্টা করেন। সোফায় বসা অবস্থায় তার গায়ে হাত দেয়ার চেষ্টা করলে ডেইজি শাড়ির ভেতর থেকে প্যাড খুলে ওই প্রযোজকের হাতে দেন।

ডেইজি ইরানির আরো জানান, আমি আর কী-ই-বা করতে পারতাম! সব সময়ই যেকোনো ঘটনার মজার দিকটা দেখার চেষ্টা করেছি। এই পুরো ঘটনাটি মাকে বললেও সে সময় তিনি তা বিশ্বাস করেন নি বলেও জানান, এই অভিনেত্রী।

বর্তমানে ৬৬ বছর বয়সী এই অভিনেত্রী মনে করেন, ওই সময় তার মা তাকে এবং তার বোন হানি ইরানিকে স্টার বানানোর জন্য বলা যায় এক প্রকার মরিয়া হয়ে উঠেছিলেন।

তবে দুই বোন ডেইজি ইরানি এবং হানি বিয়ে করে সংসার করতে চাইতেন। কিন্তু তার মা তাদের দুই বোনকে অভিনেত্রী বানানোর উঠে পড়ে লাগেন।

এই অভিনেত্রী মনে করেন, বাবা-মায়েদের শিশুদের প্রতি আরো যত্নশীল হওয়া উচিত। সে জন্যই তিনি তার নিজের জীবনের এই কালো অধ্যায়ের কথা সকলের সঙ্গে শেয়ার করেন।

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: