হাত রেখেই বাড়ি ফিরল প্রাণহীন রাজীব!

প্রকাশিত: ১৭ এপ্রিল ২০১৮, ০৫:৫৭ পিএম

অগোছালো শহর আর নৈতিকতাহীন মানুষদের শহর ঢাকা ছেড়ে চিরতরে চলে গেল রাজীব। সাথে নিতে পারেনি হাত। শহর তার হাত নিল, প্রাণও নিল। রাজীব হোসেনকে পটুয়াখালীর বাউফলে তার গ্রামের বাড়িতে মা-বাবা ও নানা-নানীর কবরের পাশেই দাফন করা হবে।

সোমবার (১৬ এপ্রিল) রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান রাজীব। তাঁর গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম।

উল্লেখ্য, ঢাকার মহাখালী এলাকার সরকারি তিতুমীর কলেজের স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্র রাজীব হোসেন এপ্রিলের চার তারিখ রাষ্ট্র মালিকানাধীন বাস সার্ভিস বিআরটিসির একটি বাসে চড়ে কলেজে যাচ্ছিলেন। রাজধানীর একটি অন্যতম প্রধান সড়ক কাওরান বাজারের সার্ক ফোয়ারার কাছে ব্যক্তি মালিকানাধীন একটি বাসের সাথে রেষারেষির এক পর্যায়ে বাস দুটি একটি আরেকটির গাঁয়ে ঘষা খেতে শুরু করে।

দুটি বাসের প্রবল ঘষায় বিচ্ছিন্ন হয়ে যায় রাজীবের হাত এবং বাসের দরজায় ঝুলে থাকে সেই হাতটি। রাজীব রাস্তায় পড়ে যান এবং মাথায় গুরুতর আঘাত পান।

যে কারণে এই ঘটনাটি বহু মানুষকে নাড়া দিয়েছে তা হল তার যে বিচ্ছিন্ন হাতটি দুই বাসের ফাঁকে ঝুলে ছিল, সেই হাতের একটি ছবি ব্যাপকভাবে ফেসবুকে ছড়িয়ে পড়ে।বাংলাদেশে সড়ক দুর্ঘটনায় মানুষজনের নিরাপত্তাহীনতার একটি প্রতীক হয়ে উঠেছে ছবিটি।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: