বাকৃবিতে বৃহত্তর রংপুর সমিতির নবীনবরণ 

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০১৮, ০৯:০৩ পিএম

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) বৃহত্তর রংপুর সমিতির নবীণবরণ ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টার দিকে বিশ্ববিদ্যালয়ের শিল্পাচার্য জয়নুল আবেদিন মিলনায়তনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ সময় নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয়ে নবনিযুক্ত ৬ জন শিক্ষককে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এরপর সন্ধ্যা ৭ টায় ‘জাগো বাহে’ শীর্ষক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে বৃহত্তর রংপুর সমিতি।

অনুষ্ঠানে অধ্যাপক ড. আ. খ. ম. গোলাম সারওয়ারের সভাপতিত্বে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাচ বাংলা ব্যাংকের প্রাক্তন নির্বাহী পরিচালক মো. ইয়াসিন আলী। সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মু. আবুল কাসেম এবং পুন্ড্র বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. এ. কে. এম. আজাদ-উদ-দৌলা প্রধান। 

অনুষ্ঠানে বৃহত্তর রংপুর অঞ্চল থেকে আসা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের শিক্ষকবৃন্দ এবং প্রায় দুইশতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ/এমকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: