অবর্ণনীয় কষ্টে দিন পার করছেন খালেদা জিয়া

প্রকাশিত: ২০ এপ্রিল ২০১৮, ০৪:৪১ পিএম

পুরাতন ভবনের স্যাঁতসেঁতে কক্ষে তাকে বিভিন্ন সমস্যায় আক্রান্ত হতে হচ্ছে। সেখানে একদিকে মশার উপদ্রব, অন্যদিকে ঘন ঘন বিদ্যুৎ চলে যাওয়ায় তাকে অবর্ণনীয় কষ্টে দিন পার করতে হচ্ছে কারাগারে খালেদা জিয়ার হাঁটু ও পায়ের ব্যথা আরও বেড়ে গেছে বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, বর্তমানে তিনি চরম স্বাস্থ্যঝুঁকিতে রয়েছেন।

শুক্রবার (২০ এপ্রিল) রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন, বিএনপি নেত্রীকে নির্যাতন করতেই সরকার এমনটি করছে বলে অভিযোগ করেন রিজভী। খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে আমরা বারবার উদ্বেগ প্রকাশ করলেও সরকার ও কারাকর্তৃপক্ষ তাতে ন্যূনতম কান দিচ্ছে না।

রিজভী বলেন, আমি স্পষ্ট ভাষায় বলতে চাই- অবিলম্বে দেশনেত্রীর ইচ্ছানুযায়ী রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ব্যক্তিগত চিকিৎসকদের দিয়ে তাকে চিকিৎসার ব্যবস্থা করা হোক। অন্যথায় জনগণের রোষানল থেকে কেউই রেহাই পাবেন না। দেশনেত্রীর চিকিৎসা নিয়ে কারাকর্তৃপক্ষের গড়িমসি সহ্য করা হবে না।

তিনি বলেন, আমরা তাকে পছন্দানুযায়ী চিকিৎসাসেবা পাওয়ার সুযোগ প্রদানের জন্য জোর আহ্বান জানাচ্ছি।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপির নেতা নিতাই রায় চৌধুরী, মোয়াজ্জেম হোসেন আলাল, মাসুদ আহমেদ তালুকদার, সেলিমুজ্জামান সেলিম, মুহাম্মদ মুনির হোসেন, আমিনুল ইসলাম প্রমুখ।

বিডি২৪লাইভ/এসএস

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: