হাজীগঞ্জে হত্যা মামলার প্রধান আসামি গ্রেপ্তার

প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৮, ১২:০০ এএম

চাঁদপুরের হাজীগঞ্জে কাউসার হত্যা মামলার প্রধান আসামি হাসানকে (১৮) গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (২০ এপ্রিল) সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার সমিতি বাজার এলাকা থেকে তাকে আটক করা হয়। সে হাজীগঞ্জ উপজেলার বড়কুল পূর্ব ইউনিয়নের ঘাসিপুর গ্রামের আব্দুল হান্নানের ছেলে। তার পিতা আব্দুল হান্নান নিজেও এ মামলার আসামি হিসেবে জেলে রয়েছেন।

মামলার তদন্ত কর্মকর্তা ও হাজীগঞ্জ থানা উপ-পরিদর্শক (এসআই) মো. খলিলুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে কাউসার হত্যা মামলার প্রধান আসামি হাসানকে আটক করা হয়েছে। এই মামলা ৫ আসামির মধ্যে এ পর্যন্ত তিনজনকে আটক করা হয়েছে।

উল্লেখ্য, গত সোমবার (১৬ এপ্রিল) দিবাগত রাতের কোন এক সময়ে ডাব চুরির অভিযোগে কাউছারকে পিটিয়ে হত্যা করে প্রতিবেশীরা। মঙ্গলবার (১৭ এপ্রিল) সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায় এবং ওই দিন ৫ জনকে আসামি করে হাজীগঞ্জ থানায় একটি হত্যা মামলা (নং- ২০) দায়ের করে নিহতের পরিবার।

বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: