ঠাকুরগাঁওয়ে ট্রাক টার্মিনালের উদ্বোধন

প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৮, ১২:০৭ এএম

দীর্ঘ দিনের চাওয়ার প্রেক্ষিতে অবশেষে উদ্বোধন হলো ঠাকুরগাঁওয়ে ট্রাক টার্মিনাল। শুক্রবার (২০ এপ্রিল) বিকেলে সদর উপজেলার চব্বিশ টিউবওয়েল এলাকায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের সামনে ট্রাক টার্মিনালের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

উদ্বোধন শেষে ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংলরী, কাভার্ড ভ্যান মালিক সমিতির সভাপতি মো.আসাদুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মাঝে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা:সাদেক কুরাইশী,অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল ইসলাম, আওয়ামী লীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান খোকন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটো,জেলা যুবলীগের সভাপতি আব্দুল মজিদ আপেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হুদা শাহ এ্যাপোলো। ঠাকুরগাঁও জেলা ট্রাক-ট্যাংলরী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি জয়নুদ্দীন, সাধারণ সম্পাদক ভুট্টু মিয়া প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে ঠাকুরগাঁও পুরাতন বাসস্টান্ড এলাকায় জেলা ও বিভিন্ন জায়গা থেকে আসা ট্রাক গুলো যত্রতত্রভাবে রাখার জন্য যানজট লেগেই থাকতো।তাছাড়া প্রায়শই ঘটতো দুর্ঘটনা। এই টার্মিনালের মাধ্যমে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা প্রতীয়মান। প্রায় ত্রিশলক্ষ টাকা ব্যায়ে নির্মিত হতে যাচ্ছে ঠাকুরগাঁওয়ের একমাত্র ট্রাক টার্মিনাল। এই সময় বক্তারা সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অরুণাংশু দত্ত টিটোকে ধন্যবাদ দিয়ে বলেন, তার অক্লান্ত প্রচেষ্টায় এই ট্রাক টার্মিনাল সম্ভব হয়েছে।


বিডি২৪লাইভ/এইচকে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: