বিশ্ব কাঁপানো ক্রিকেটার ওয়ার্নার এখন রাজমিস্ত্রি!

প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৮, ১১:০৭ এএম

হাতে ব্যাট নেই, ঘরোয়া-আন্তর্জাতিক ক্রিকেটে খেলার সুযোগ নেই। তাতে কী হয়েছে? রাজমিস্ত্রির কাজ তো আছে! এই কাজই বেছে নিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক ডেভিড ওয়ার্নার।

আগামী এক বছর ক্রিকেট খেলার সুযোগ পাচ্ছেন না এই অসি ব্যাটসম্যান। এর মাঝেই তাকে দেখা গেছে সিডনিতে, একটি নির্মাণাধীন বাড়িতে। মাথায় নির্মাণকর্মীদের শক্ত হ্যাট। হাতে ব্যাটের পরিবর্তে ড্রিল মেশিন। তবে ওয়ার্নারকে দেখে কেউ ভেবে নেবেন না তিনি ক্রিকেট বাদ দিয়ে এই পেশা বেছে নিয়েছেন।

সিডনিতে তার বাড়ির নির্মাণকাজ চলছে। সেখানেই এই বেশে দেখা গেছে ওয়ার্নারকে। সঙ্গে ছিল তার পরিবারও।

২০১৫ সালে সিডনির সমুদ্রসৈকত সংলগ্ন মারৌব্রাতে ৪০ লাখ ডলারে জায়গা কিনেছে ওয়ার্নার দম্পতি। সেখানেই এক কোটি ডলার ব্যয়ে তাদের সুবিশাল ম্যানশনের কাজ চলছে। সেখানেই নির্মাণকর্মীর পোশাক পরা ওয়ার্নারের ছবি তোলেন ক্যান্ডিস। পরে তা পোস্ট করেন ইনস্টাগ্রামে।

ছবিতে দেখা যাচ্ছে ওয়ার্নারের হ্যাটে লেখা রয়েছে, ‘ডি ওয়ার্নার, প্রজেক্ট ম্যানেজার, শিক্ষানবিস তারকা।’

ক্যান্ডিস তাদের দুই সন্তান আইভি মে এবং ইন্ডি মে ওয়ার্নারের ছবিও পোস্ট করেছেন। নির্মাণকর্মীদের শক্ত হ্যাট পরা এ দুই শিশুও দেখতে এসেছে তাদের বাবার কাজের অগ্রগতি, ‘এক জোড়া সুন্দর মানুষ এসেছে তাদের শোয়ার ঘরের কাজ কতটুকু হল তা দেখতে।’-ওয়েবসাইট।

বিডি২৪লাইভ/এমআর

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: