চেয়ারম্যানের সঙ্গে অপু বিশ্বাসের নাচের ভিডিও ভাইরাল! (ভিডিও)

প্রকাশিত: ২১ এপ্রিল ২০১৮, ১২:৪২ পিএম

দেশীয় চলচ্চিত্রের ‘কুইন’ খ্যাত নায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি চিত্রনায়িকা অপু বিশ্বাসের একটি নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা গেছে, জনপ্রিয় এই অভিনেত্রী এক ইউনিয়ন চেয়ারম্যানের সঙ্গে নাচছেন। এখানে দর্শকদের জন্য বলে রাখা দরকার- এটা কোনো সিনেমার গল্প নয়, এটা বাস্তব।

এখন অপু ভক্তদের মনে প্রশ্ন জাগতেই পারে- কিন্তু কেন?

জয়পুরহাটের মেয়ে চিত্রনায়িকা অপু বিশ্বাস। এবারের বৈশাখটাও সেখানেই উদযাপন করেছেন অপু। তবে, এই অভিনেত্রী একা কিংবা শুধু পরিবারের সদস্যদের সাথেই নয়, ১৬ হাজার জামাইয়ের সঙ্গে বৈশাখের আনন্দ ভাগাভাগি করেন তিনি।

এজন্য হেলিকপ্টারে চড়ে ওইদিন বিকেল বেলা ঢাকা থেকে সরাসরি জয়পুরহাটের মাত্রাই মডেল কলেজ মাঠে নামেন অপু বিশ্বাস।

দেশের উত্তরবঙ্গের জেলা জয়পুরহাটের কালাই উপজেলার মাত্রাইয়ে প্রতি বছরই গ্রামের জামাইদের বরণ করে নেওয়ার মধ্যে দিয়ে বাংলা নতুন বছরকে বরণ করে নেয়া হয়। গ্রামটিতে বহু আগে থেকেই এই রীতি চলে আসছে। এবার সেই বরণ উৎসবে সস্ত্রীক ১৬ হাজার জামাই হাজির ছিলেন। তাদের বিভিন্ন উপহারও দেন প্রতীকী শ্বশুর ইউনিয়ন চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিক। আর সেই মঞ্চে গানের সঙ্গে সঙ্গে নাচতে দেখা যায়, ইউপি চেয়ারম্যান ও অপু বিশ্বাসকে।

নেট দুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, উৎসব মঞ্চে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত ‘জান কুরবান’ সিনেমার জনপ্রিয় ‘কারো প্রেমে পড়লাম নারে, মজা কি বুঝলাম নারে, শোনলাম না মোবাইল ফোনে আই লাভ ইউ’ গানটির সঙ্গে ইউপি চেয়ারম্যান আ ন ম শওকত হাবিব তালুকদার লজিকের সঙ্গে নাচছেন অভিনেত্রী অপু বিশ্বাস।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

বিডি২৪লাইভ/টিএএফ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: